বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Aparupa Attacks Suvendu: 'শুভেন্দু ইজ নাথিং, বাপের ব্যাটা…'TMC MP অপরূপাকে খুনের হুমকি

Aparupa Attacks Suvendu: 'শুভেন্দু ইজ নাথিং, বাপের ব্যাটা…'TMC MP অপরূপাকে খুনের হুমকি

আরামবাগের তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দার।

অপরূপা বলেন, এই অম্লান দত্তের মাধ্যমে বিজেপি আমাকে টার্গেট করে। আমাকে চমকাবে। আমি ভয় পাই না। কেন দিয়েছে সেটা সে বলবে। কী লিখেছেন সেটা আমি পুলিশকে জানিয়েছি।

আরামবাগের তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দার। তাঁকে খুনের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। এনিয়ে তিনি চন্দননগর পুলিশ কমিশনারেটের কাছে তিনি অম্লান দত্ত নামে এক ব্যক্তির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন। তাঁর দাবি ওই যুবক আরএসএস কর্মী। তিনি শেওড়াফুলির চাতরা এলাকার বাসিন্দা। পুলিশ ইতিমধ্যেই ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে।

অপরূপা বলেন, এই অম্লান দত্তের মাধ্যমে বিজেপি আমাকে টার্গেট করে। আমাকে চমকাবে। আমি ভয় পাই না। কেন দিয়েছে সেটা সে বলবে। কী লিখেছেন সেটা আমি পুলিশকে জানিয়েছি। আমি কাউকে ভয় পাই না। আইন আইনের মতো চলবে। আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের দল করি। আমি লড়াই শিখেছি। বিজেপি যে অন্যায় করছে মরার শেষ দিন পর্যন্ত লড়াই চালিয়ে যাব।

শুভেন্দু ইজ নাথিং। মমতা বন্দ্যোপাধ্যায়ের ছত্রছায়ায় সে ফুলে ফেঁপে উঠেছিল। মমতা বন্দ্যোপাধ্যায় ছিল বলে আজ শুভেন্দু তৈরি হয়েছিল। তিনি সোশ্য়াল মিডিয়ায় টুইট করতে পারেন। প্রকাশ্যে এসে বাপের বেটা নন যে বলতে পারেন।

অরবিন্দ আনন্দ ডিসি শ্রীরামপুর জানিয়েছেন, এমপি গতকাল রাতে একটি অজানা নম্বর থেকে খুনের হুমকি দিয়ে মেসেজ করা হয়েছে। আমরা শ্রীরামপুর থানায় তদন্ত শুরু করেছি। অভিুক্তকে ধরা হয়েছে। তার নাম অম্লান দত্ত। শ্রীরামপুরে তার বাড়ি। কী মোটিভ আছে তা দেখা হচ্ছে। সোশ্য়াল মিডিয়ায় একটি পোস্ট পেয়েছি যেখানে দেখা যাচ্ছে তার সঙ্গে একটি রাজনৈতিক দলের যোগ রয়েছে।

বিজেপির সাংগঠনিক সভাপতি মোহন আদক জানিয়েছেন, রাজ্যের পুলিশ বিরোধীদের জন্য সক্রিয়। শাসকদলের জন্য নিষ্ক্রিয়। বিরোধীরা কিছু বললেই ঘাড় ধরে তাদের গ্রেফতার করা হয়। কাউকে ব্যক্তিগত আক্রমণ আমি পছন্দ করি না। কিন্তু পুলিশ সকলের জন্য সমান কাজ করে না। এই পোস্ট করার জন্য় যদি কাউকে গ্রেফতার হতে হয় তবে বলার কিছু নেই।

অন্যদিকে তৃণমূলের নেতা অরিন্দম গুইন জানিয়েছেন, বিজেপি ও আরএসএসের সঙ্গে সরাসরি যুক্ত অম্লান দত্ত। স্থানীয় নেতা যার এত সাহস যে সাংসদকে ভয় দেখাচ্ছে তুই বাঁচবি তো! পুলিশ তার ব্যবস্থা নিয়েছে।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

Netflix Slam: প্রত্যাবর্তনের ম্যাচে আলকারাজের কাছে এগিয়ে গিয়েও হারলেন নাদাল ওয়াগনারকে নিয়ে কামিন্সের কটাক্ষ! উইল ও’রকের জায়গায় কিউয়ি দলে আনক্যাপড সিয়ার্স Garlic Benefits: রসুন খান? নিয়মিত খেলে কী কী উপকার পাবেন, ধারণা আছো তো? কংগ্রেসের সঙ্গে কোনও সমঝোতা নয়, উত্তর–পূর্ব রাজ্যে একক হাঁটতে চায় তৃণমূল আসছে আইপিএলের মরশুম, তার আগেই ধোনির সঙ্গে খোশমেজাজে আরিয়ান, করলেন কী আলোচনা? ট্রাম্পের বিজয়রথ থামিয়ে ওয়াশিংটন ডিসির রিপাবলিকান প্রাইমারিতে জয় নিকির ফোনের আসক্তির জন্য বিপদে পড়েন, তবুও সর্বক্ষণের সঙ্গীকে কাছছাড়া করতে নারাজ মমতা ‘‌যেখানে দাঁড়াবে সেখানে হারাব’‌, অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে চ্যালেঞ্জ ছুঁড়লেন কল্যাণ যাবতীয় নির্দেশ পালন করার বার্তা কমিশনের ফুলবেঞ্চের, আজ দলগুলির সঙ্গে বৈঠক আজ স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে প্রেম বাড়বে, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.