বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বগটুইয়ের নিরাপত্তা নিজেই খতিয়ে দেখলেন ডিজি, তাঁর উপস্থিতিতে বসল সিসিটিভি

বগটুইয়ের নিরাপত্তা নিজেই খতিয়ে দেখলেন ডিজি, তাঁর উপস্থিতিতে বসল সিসিটিভি

পশ্চিমবঙ্গ পুলিশের ডিজি মনোজ মালব্য 

মনোজ মালব্যের সঙ্গে ছিলেন জেলার পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী। পুলিশ সুপারকে সঙ্গে নিয়ে ডিজি পূর্ব এবং পশ্চিম পাড়ার ঘটনাস্থলগুলি খতিয়ে দেখেন।

বগটুই গ্রামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘুরে আসার পরেই আরও তৎপর হয়েছে পুলিশ। জোরদার করা হয়েছে এলাকার নিরাপত্তা। রাজ্য পুলিশের ডিজি মনোজ মালব্য নিজেই সমস্ত এলাকা ঘুরে দেখার পাশাপাশি নিরাপত্তার বিষয়টিও খতিয়ে দেখেন। একইসঙ্গে জেলা পুলিশকেও তিনি কড়া নির্দেশ দিয়েছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিহতদের পরিবারের সঙ্গে দেখা করার পরেই সেখানে পৌঁছান রাজ্য পুলিশের ডিজি। তাঁর উপস্থিতিতে বিভিন্ন জায়গায় বসানো হয় সিসিটিভি।

জেলা পুলিশ সূত্রের খবর, মনোজ মালব্যের সঙ্গে ছিলেন জেলার পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী। পুলিশ সুপারকে সঙ্গে নিয়ে ডিজি পূর্ব এবং পশ্চিম পাড়ার ঘটনাস্থলগুলি খতিয়ে দেখেন। সূত্রের খবর, গোটা এলাকায় ৩১ টিরও বেশি সিসিটিভি বসানো হয়েছে। এর পাশাপাশি এলাকার নিরাপত্তা জোরদার করার জন্য ৫৪ জন পুলিশ কর্মী মোতায়েন করা হয়েছে গ্রামের বিভিন্ন প্রান্তে। দু'দফায় দিন ও রাতে এই পুলিশকর্মীর এলাকায় পাহারা দিচ্ছেন। ডেপুটি পুলিশ সুপার পদমর্যাদার একজন আধিকারিক রয়েছেন তাদের নেতৃত্বে।

উল্লেখ্য, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিহতদের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার পাশাপাশি পরিবারের একজনকে চাকরি দেওয়ার আশ্বাস দিয়েছেন। তাঁর নির্দেশের পরেই পুলিশ গতকাল গ্রেফতার করেছে তৃণমূলের ব্লক সভাপতি আনোয়ার হোসেনকে। অন্যদিকে, বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল দাবি করেছিলেন যে টিভি ফেটে মৃত্যু হয়েছে বগটুইয়ের আটজনের। কিন্তু, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে জানা গিয়েছে আগুনে পোড়ানোর আগে নিহতদের বেধড়ক মারধর করা হয়েছিল। এই ঘটনার পরেই রাজ্যজুড়ে বেআইনি অস্ত্র উদ্ধারের জন্য অভিযান চালানোর নির্দেশ দেয় নবান্ন।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের বলিপাড়ার কাঞ্চন-শ্রীময়ী! ২৬ বছরের ছোট বিদেশিনীকে বিয়ে করলেন ‘স্টাইল’ অভিনেতা EPL 2023 (Arsenal vs Newcastle United) Live Updates: বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন! দিদি নম্বর ১-এ মমতা আসতেই কেন চর্চায় বং গাই? দিদিকে পাশে পেয়ে উচ্ছ্বসিত ডোনা WPL 2023-24: প্রথম ভারতীয় হিসেবে WPL-এ ৫ উইকেট আশার,ঘরের মাঠে থ্রিলার জিতল RCB রাশিয়ার পরমাণু শক্তির আধুনিকীকরণ নিয়ে পুতিনের কণ্ঠে প্রচ্ছন্ন হুঙ্কার সন্দেশখালি আন্দোলনের মুখকে নিয়েই ড্যামেজ কন্ট্রোলে মন্ত্রী, আশায় সুজয় স্যার ‘মদ’ খেয়ে' স্কুলের সামনে পড়ে শিক্ষক! হিন্দি বিভাগের স্যারের ‘কীর্তিতে’ থ সকলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.