বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বগটুইয়ের নিরাপত্তা নিজেই খতিয়ে দেখলেন ডিজি, তাঁর উপস্থিতিতে বসল সিসিটিভি

বগটুইয়ের নিরাপত্তা নিজেই খতিয়ে দেখলেন ডিজি, তাঁর উপস্থিতিতে বসল সিসিটিভি

পশ্চিমবঙ্গ পুলিশের ডিজি মনোজ মালব্য 

মনোজ মালব্যের সঙ্গে ছিলেন জেলার পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী। পুলিশ সুপারকে সঙ্গে নিয়ে ডিজি পূর্ব এবং পশ্চিম পাড়ার ঘটনাস্থলগুলি খতিয়ে দেখেন।

বগটুই গ্রামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘুরে আসার পরেই আরও তৎপর হয়েছে পুলিশ। জোরদার করা হয়েছে এলাকার নিরাপত্তা। রাজ্য পুলিশের ডিজি মনোজ মালব্য নিজেই সমস্ত এলাকা ঘুরে দেখার পাশাপাশি নিরাপত্তার বিষয়টিও খতিয়ে দেখেন। একইসঙ্গে জেলা পুলিশকেও তিনি কড়া নির্দেশ দিয়েছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিহতদের পরিবারের সঙ্গে দেখা করার পরেই সেখানে পৌঁছান রাজ্য পুলিশের ডিজি। তাঁর উপস্থিতিতে বিভিন্ন জায়গায় বসানো হয় সিসিটিভি।

জেলা পুলিশ সূত্রের খবর, মনোজ মালব্যের সঙ্গে ছিলেন জেলার পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী। পুলিশ সুপারকে সঙ্গে নিয়ে ডিজি পূর্ব এবং পশ্চিম পাড়ার ঘটনাস্থলগুলি খতিয়ে দেখেন। সূত্রের খবর, গোটা এলাকায় ৩১ টিরও বেশি সিসিটিভি বসানো হয়েছে। এর পাশাপাশি এলাকার নিরাপত্তা জোরদার করার জন্য ৫৪ জন পুলিশ কর্মী মোতায়েন করা হয়েছে গ্রামের বিভিন্ন প্রান্তে। দু'দফায় দিন ও রাতে এই পুলিশকর্মীর এলাকায় পাহারা দিচ্ছেন। ডেপুটি পুলিশ সুপার পদমর্যাদার একজন আধিকারিক রয়েছেন তাদের নেতৃত্বে।

উল্লেখ্য, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিহতদের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার পাশাপাশি পরিবারের একজনকে চাকরি দেওয়ার আশ্বাস দিয়েছেন। তাঁর নির্দেশের পরেই পুলিশ গতকাল গ্রেফতার করেছে তৃণমূলের ব্লক সভাপতি আনোয়ার হোসেনকে। অন্যদিকে, বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল দাবি করেছিলেন যে টিভি ফেটে মৃত্যু হয়েছে বগটুইয়ের আটজনের। কিন্তু, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে জানা গিয়েছে আগুনে পোড়ানোর আগে নিহতদের বেধড়ক মারধর করা হয়েছিল। এই ঘটনার পরেই রাজ্যজুড়ে বেআইনি অস্ত্র উদ্ধারের জন্য অভিযান চালানোর নির্দেশ দেয় নবান্ন।

বাংলার মুখ খবর

Latest News

এক রাজ্যের কাস্ট সার্টিফিকেট বৈধ থাকবে না অন্য রাজ্যে, নির্দেশ হাইকোর্টের ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় ‘আমি এই স্বপ্নটা দেখেছিলাম’, কোপার পরেই কেন অবসর নিলেন? রহস্য ফাঁস ডি'মারিয়ার কম খরচে নার্সিং পড়ানোর নামে প্রতারণার অভিযোগ, টাকা ও নথি ফেরত চেয়ে বিক্ষোভ নেকলেসের দাম ৩ লাখ? গা ভরা সোনার গয়নায় শোভনকে বিয়ে করলেন সোহিনী, দেখুন কী কী ছিল সবুজ আপেল খেলে কী হয়? শিশুদের মস্তিষ্কে কেমন প্রভাব পড়ে এটি খাওয়ালে কাটল না অনিশ্চয়তা, সুপ্রিম কোর্টে ৩ সপ্তাহ পিছিয়ে গেল SSC মামলার শুনানি রক্তে ভাসছে গদি, ধারালো অস্ত্র দিয়ে বিরোধী দলের প্রধানের বাবাকে খুন! গুন্ডারাজ? সন্তান-নাতি-নাতনিদের নাম এর আগে লেখেন হাতে, এবার নীতা আম্বানির শরীরের কোথায় তারা ধোনি সরাসরি বলেছিল,কেন বাদ দিচ্ছে,কোহলি পরে জানাবে বলে হাওয়া হয়ে যায়- অমিত মিশ্র

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.