বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ধূলাগড় টোল প্লাজায় ট্রাক চালক খুনে উত্তরপ্রদেশ থেকে ধৃত আত্মীয়
ধূলাগড় টোল প্লাজায় ট্রাক চালক খুনে উত্তরপ্রদেশ থেকে ধৃত আত্মীয়। ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস।
ধূলাগড় টোল প্লাজায় ট্রাক চালক খুনে উত্তরপ্রদেশ থেকে ধৃত আত্মীয়। ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস।

ধূলাগড় টোল প্লাজায় ট্রাক চালক খুনে উত্তরপ্রদেশ থেকে ধৃত আত্মীয়

  • পণ্য খালাসের টাকা লুঠ করার জন্য ধারাল অস্ত্রে কুপিয়ে খুন করা হয়েছিল ট্রাকচালককে 

ধূলাগড়ের টোল প্লাজায় ট্রাক চালক খুনের কিনারা করল সাঁকরাইল থানার পুলিশ। উত্তরপ্রদেশ থেকে গ্রেফতার করা হল খুনিকে। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, টোল প্লাজায় পণ্য খালাসের টাকার জন্যই খুন হতে হয়েছিল ট্রাকচালককে। ওই ট্রাক চালকের কাছ থেকে পণ্য খালাসের সেই টাকা লুঠ করার জন্যই তাঁকে খুন করেছিল তাঁরই এক দূরসম্পর্কের আত্মীয়। উত্তরপ্রদেশের প্রতাপগড় থেকে অভিযুক্ত সেই আত্মীয়কে গ্রেফতার করে ট্রানজিট রিমান্ডে হাওড়ায় নিয়ে এসেছে পুলিশ। 

বুধবার হাওড়া আদালতে তোলা হলে অভিযুক্তকে সাত দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক।পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম শিবরাজ যাদব। ধৃত ব্যক্তি উত্তরপ্রদেশের প্রতাপগড়ের বাসিন্দা। 

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, চলতি বছরের ৮ মে ধূলাগড়ের টোল প্লাজায় খুন হন ট্রাকচালক জয়প্রকাশ যাদব। মহারাষ্ট্র থেকে ট্রাকে মাল বোঝাই করে জাতীয় সড়ক ধরে রাজ্যে ফিরছিলেন জয়প্রকাশ। ঘটনার দিন ধূলাগড়ে এসে পৌঁছান তিনি। সেখানে এসে টোল প্লাজার কাছে ট্রাক থেকে পণ্য খালাস করেন তিনি। সেই কাজের টাকাও হাতে পান তিনি। 

তার কিছুক্ষণের মধ্যেই ট্রাক চালানো শেখার আছিলায় হাওড়ায় জয়প্রকাশের কাছে আসে শিবরাজ। কথায় কথায় সে জানতে পারে পণ্য খালাসের টাকা হাতে পেয়েছেন জয়প্রকাশ। এরপরই স্বমূর্তি ধারণ করে শিবরাজ। জয়প্রকাশের কাছ থেকে মাল খালাস করার টাকা ছিনতাইয়ের চেষ্টা করে অভিযুক্ত। ওই ট্রাকচালক বাধা দিতে গেলে, তাঁকে ধারালো ছুরি দিয়ে এলোপাথাড়ি কোপায় শিবরাজ বলে অভিযোগ। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ট্রাকচালকের। এরপরই ট্রাকচালকের কাছ থেকে টাকা লুঠ করে ঘটনাস্থল ছেড়ে চম্পট দেয় অভিযুক্ত।

 

বন্ধ করুন