বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আবাস যোজনার অ্যাউন্টের পাশবই, ATM কার্ড আটকে রাখার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে
আবাস যোজনার টাকা যে ব্যাঙ্ক অ্যাকাউন্টে ঢুকবে তার পাশবই, এটিএম কার্ড আটকে রাখার অভিযোগ শহর তৃণমূল তৃণমূল সভাপতির বিরুদ্ধে। প্রতীকি ছবি। 
আবাস যোজনার টাকা যে ব্যাঙ্ক অ্যাকাউন্টে ঢুকবে তার পাশবই, এটিএম কার্ড আটকে রাখার অভিযোগ শহর তৃণমূল তৃণমূল সভাপতির বিরুদ্ধে। প্রতীকি ছবি। 

আবাস যোজনার অ্যাউন্টের পাশবই, ATM কার্ড আটকে রাখার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে

  • ধূলিয়ান পুর এলাকার ২ নম্বর ওয়ার্ডের বহু বাসিন্দার দাবি, তাঁদের আবাস যোজনার পাশবই, এটিএম কার্ড জমা রয়েছে মেহেবুব আলমের কাছে। বারবার চাইলেও তা ফেরত দিচ্ছেন না ওই তৃণমূল নেতা।

আবাস যোজনার টাকা যে ব্যাঙ্ক অ্যাকাউন্টে ঢুকবে তার পাশবই, এটিএম কার্ড আটকে রাখার অভিযোগ শহর তৃণমূল তৃণমূল সভাপতির বিরুদ্ধে। এই অভিযোগে রবিবার ধূলিয়ান পুরসভার ২ নম্বর ওয়ার্ডের তৃণমূল নেতা মেহেবুব আলমের বাড়িতে বিক্ষোভ দেখালেন স্থানীয়রা। বিজেপির দাবি, আবাস যোজনার টাকা থেকে কাটমানি সরাতেই এই কাজ করেছেন তৃণমূল নেতা। ধূলিয়ান পুরসভার একাধিক ওয়ার্ডে এই অভিযোগ উঠছে বলে দাবি তাদের।

ধূলিয়ান পুর এলাকার ২ নম্বর ওয়ার্ডের বহু বাসিন্দার দাবি, তাঁদের আবাস যোজনার পাশবই, এটিএম কার্ড জমা রয়েছে মেহেবুব আলমের কাছে। বারবার চাইলেও তা ফেরত দিচ্ছেন না ওই তৃণমূল নেতা।

কিন্তু কী ভাবে তৃণমূল নেতার কাছে গেল ব্যাঙ্কের নথি?

স্থানীয়রা জানাচ্ছেন, মেহেবুব আলমের মা ফরিদা রহমান ছিলেন ওই ওয়ার্ডের কংগ্রেস কাউন্সিলর। মায়ের হয়ে যাবতীয় কাজকর্ম দেখাশোনা করতেন ছেলে। পুরভোটে ওই ওয়ার্ড থেকে তৃণমূলের টিকিটে ভোটে লড়েন মেহেবুব। কিন্তু হেরে যান। তবে মা কাউন্সিলর থাকাকালীনই তাঁর কাছে জমা দিতে হয়েছিল ব্যাঙ্কের যাবতীয় নথি।

রবিবার সকালে ব্যাঙ্কের নথি ফেরত চেয়ে মেহেবুব আলমের বাড়ির সামনে বিক্ষোভ দেখান বেশ কিছু মানুষ। অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল নেতা। তাঁর মায়ের দাবি, কেন পুলিশে অভিযোগ করছে না বিক্ষোভকারীরা।

এই নিয়ে স্থানীয় এক বিজেপি নেতা বলেন, ধূলিয়ান পুরসভার একাধিক ওয়ার্ডে এই অবস্থা। আবাস যোজনার বরাদ্দ থেকে কাটমানি সরাতে নিজের কাছে সুবিধাভোগীদের ব্যাঙ্কের নথি রেখে দিয়েছেন তৃণমূল নেতারা। কাটমানি তুলতে এতই বেপরোয়া এরা।

 

বন্ধ করুন