বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রাতের শহরে তোলাবাজির অভিযোগ, পুলিশের গাড়ি ঘিরে বিক্ষোভ স্থানীয়দের
ফাইল ছবি।
ফাইল ছবি।

রাতের শহরে তোলাবাজির অভিযোগ, পুলিশের গাড়ি ঘিরে বিক্ষোভ স্থানীয়দের

  • এতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন পথচারীরা। পুলিশের গাড়িদুটিকে আটকে তুমুল বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। বেগতিক দেখে এলাকা ছাড়েন পুলিশকর্মীরা।

এবার পুলিশের তোলাবাজির জেরে বিক্ষোভ জলপাইগুড়ি জেলার ধূপগুড়িতে। অভিযোগ, মুরগিবোঝাই একটি গাড়ি দাবি মতো তোলা দিতে অস্বীকার করায় সেটিকে ব্যস্ত রাস্তায় ধাওয়া করে পুলিশের ২টি গাড়ি। যার জেরে বেশ কয়েকটি দুর্ঘটনা হতে হতে রক্ষা পায়। এর পরই পুলিশের গাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা।

জানা গিয়েছে, শনিবার রাত ১০টা নাগাদ ধূপগুড়ির সিনেমা হল মোড়ে একটি মুরগিবোঝাই গাড়ি আটকান পুলিশকর্মীরা। অসম নম্বরের ওই গাড়ির থেকে ৫০০ টাকা তোলা দাবি করেন তাঁরা। চালক টাকা দিতে অস্বীকার করায় পুলিশের ২টি গাড়ি বেপরোয়াভাবে গাড়িটিকে তাড়া করে। অভিযোগ, ব্যস্ত রাস্তায় কোনও ট্র্যাফিক নিয়ম না মেনে চলছিল পুলিশের গাড়িদুটি। যার জেরে রাস্তায় একাধিক দুর্ঘটনা হতে হতে রক্ষা পায়।

এতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন পথচারীরা। পুলিশের গাড়িদুটিকে আটকে তুমুল বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। বেগতিক দেখে এলাকা ছাড়েন পুলিশকর্মীরা। স্থানীয়দের দাবি, পুলিশের তোলাবাজির জেরে অতিষ্ঠ হয়ে উঠেছে শহরবাসীর জীবন। তোলাবাজিতে এতটাই বেপরোয়া হয়ে উঠেছেন পুলিশকর্মীরা যে মানুষের জীবন বিপন্ন করতে ২ বার ভাবছেন না তাঁরা।

 

বন্ধ করুন