বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তৃণমূলেই থাকছেন না বিজেপিতে? মুখ খুললেন শুভেন্দুর ভাই সাংসদ দিব্যেন্দু অধিকারী
তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী। ফাইল ছবি
তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী। ফাইল ছবি

তৃণমূলেই থাকছেন না বিজেপিতে? মুখ খুললেন শুভেন্দুর ভাই সাংসদ দিব্যেন্দু অধিকারী

  • সবার নজর বুধবার কাঁথিতে তৃণমূলের সভার দিকে। সেখানে শিশিরবাবু বা দিব্যেন্দু উপস্থিতিতে স্পষ্ট হবে তাদের রাজনৈতিক অবস্থান।

শুভেন্দুর বিজেপিতে যোগদানের পরই জল্পনা শুরু হয়েছে অধিকারী পরিবারের আরও ২ সাংসদকে নিয়ে। শুভেন্দুর পথেই কি হাঁটতে চলেছেন তাঁরা? না কি মমতাতেই তাঁদের আস্থা। এই নিয়ে জল্পনার জবাব দিলেন শুভেন্দুর ভাই সাংসদ দিব্যেন্দু অধিকারী। তবে সবার নজর বুধবার কাঁথিতে তৃণমূলের সভার দিকে। সেখানে শিশিরবাবু বা দিব্যেন্দু উপস্থিতিতে স্পষ্ট হবে তাদের রাজনৈতিক অবস্থান।

শুভেন্দু অধিকারীর বাবা শিশির অধিকারী কাঁথির তৃণমূল সাংসদ। রাজ্যের মন্ত্রিসভায় যোগদানের আগে শুভেন্দু ছিলেন তমলুকের বিধায়ক। তিনি সেই পদে ইস্তফা দিতে সেখান থেকে সাংসদ হন তাঁর ভাই দিব্যেন্দু। এছাড়া অধিকারী পরিবারের আরেক সদস্য সৌমেন্দু অধিকারী কন্টাইয়ের পুরপ্রধান। শুভেন্দুর দলবদলের পর এদের প্রত্যেকের রাজনৈতিক অবস্থান নিয়ে প্রশ্ন উঠছে তৃণমূলের অন্দরেও। 

সেই সব জল্পনার অবসান ঘটিয়ে শনিবার দিব্যেন্দুবাবু জানান, ‘আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শে তৃণমূল করি। আমি তৃণমূল কংগ্রেসের একজন সাংসদ। আগামীদিনেও থাকবো’। 

ওদিকে বুধবার কাঁথিতে শুভেন্দুর গড়ে সভা করবে তৃণমূল। সভার প্রধান বক্তা সৌগত রায় ও ফিরহাদ হাকিম। সেই সৌগত রায় যাঁর ওপর শুভেন্দুর মানভঞ্জনের দায়িত্ব ছিল। সেই সভায় শিশির অধিকারী বা দিব্যেন্দু অধিকারী হাজির থাকেন কি না সেদিকে তাকিয়ে রাজনৈতিক মহল। 

 

বন্ধ করুন