বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Digha: দিঘা যাচ্ছেন না কি? তাহলে জেনে নিন এই খবর, নইলে কিন্তু পস্তাতে হতে পারে

Digha: দিঘা যাচ্ছেন না কি? তাহলে জেনে নিন এই খবর, নইলে কিন্তু পস্তাতে হতে পারে

দিঘার সৈকত।

যদিও সাবধানের মার রাখতে চায় না পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসন। রবি ও সোমবার দিঘার সৈকতে সমুদ্রস্নানে নিষেধাজ্ঞা জারি করেছে তারা।

ঘূর্ণিঝড় মোখার জেরে জলোচ্ছাসের সম্ভাবনা থাকায় দিঘার সৈকতে সমুদ্রস্না নিষিদ্ধ করল প্রশাসন। রবি ও সোমবার দিঘার সৈকতে স্নান করা যাবে না বলে জানিয়ে দিয়েছে তারা। শনিবার মাইকিং করে এব্যাপারে পর্যটক ও হোটেল ব্যবসায়ীদের সতর্ক করা হয়। যদিও আবহাওয়া দফতরের পূর্বাভাস বলছে, মোখার প্রত্যক্ষ কোনও প্রভাব পড়ার সম্ভাবনা নেই পশ্চিমবঙ্গের উপকূলে।

রবিবার দুপুরে বাংলাদেশ – মায়ানমার সীমান্তে ভূভাগে প্রবেশ করবে মোকা। তার আগে শনিবার বিকেলেই ঝড়টি শক্তি বাড়িয়ে রূদ্ররূপ ধারণ করেছে। ঝড়ের কেন্দ্রে বাতাসের গতিবেগ পৌছেছে ঘণ্টায় ২০০ কিলোমিটার পর্যন্ত। যদিও পশ্চিমবঙ্গ সৈকত থেকে প্রায় ৫০০ কিলোমিটার দূরে রয়েছে এই ঝড়। ফলে কোনও প্রভাবই পড়েনি এরাজ্যে। নেই দমকা হাওয়া বা জলোচ্ছাসের কোনও সতর্কতা। ঝড়ের কেন্দ্র থেকে ছিটকে যাওয়া মেঘমালায় যদিও মেঘাচ্ছন্ন হয়ে রয়েছে আকাশ। আর তার জেরে কিছুটা নেমেছে সর্বোচ্চ তাপমাত্রা।

যদিও সাবধানের মার রাখতে চায় না পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসন। রবি ও সোমবার দিঘার সৈকতে সমুদ্রস্নানে নিষেধাজ্ঞা জারি করেছে তারা। শনিবার দুপুরে মাইকিং করে সেকথা জানিয়ে দেন দিঘা মোহনা কোস্টাল থানার পুলিশ আধিকারিকরা।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

নারকেল তেলে জাদু আছে, সারা রাত মেখে রাখলে মিলবে চমৎকার ত্বক ছেলে বসে মায়ের ২য় বিয়ে দেখবে, ওকে তাই দূরে পাঠিয়ে দিই'! অকপট খেয়ালী ‘‌বাংলায় সাত দফায় ভোট’‌, দাবি সুকান্তর ‘‌হেরেও লজ্জা হয়নি’‌, পাল্টা শান্তনু বাইজুসে কোণঠাসা বাইজু, শেয়ারহোল্ডারদের হাত থেকে পেলেন 'সাময়িক স্বস্তি' ২০২৪-এ সব থেকে বেশি আন্তর্জাতিক রান, উইলিয়ামসনকে টপকে শীর্ষে যশস্বী, সেরা দশে ভারতের তিন মা শ্বেতা আর দিদি নভ্যা নাকি জয়া-র মতো! বচ্চন বাড়ির মেয়েদের নিয়ে বললেন অগস্ত্য কোটি কোটি টাকার গরমিল, জি প্রতিষ্ঠাতা সুভাষচন্দ্রকে জেরা করতে পারে SEBI: রিপোর্ট বন্দিদের মুক্তির সহায়তায় পদক্ষেপ কেন্দ্রের, রাজ্যগুলিকে বরাদ্দ ২০ কোটি টাকা লাল ফিতের জট কাটিয়ে আরও দ্রুত গতিতে ছুটবে রকেট, বড় সিদ্ধান্ত মোদী সরকারের মূত্রনালীর সংক্রমণ দূর করে আদা! কীভাবে খেলে উপকার পাবেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.