বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > CID-কে দিয়ে শেষ বাঁধ রক্ষা করার চেষ্টা চালাচ্ছে তৃণমূল, দাবি দিলীপের
দিলীপ ঘোষ। (PTI)

CID-কে দিয়ে শেষ বাঁধ রক্ষা করার চেষ্টা চালাচ্ছে তৃণমূল, দাবি দিলীপের

  • এদিন দিলীপবাবু বলেন, ‘সিআইডি সব সময় এখানকার সব দুর্নীতি আর অবৈধ কাজকে চাপা দেওয়ার চেষ্টা করে। তৃণমূলের জন্য অন্য নেতাদের টাইট দেয়, ব্যবসায়ীদের সেটিং করে, লেনদেন করে। এটাই সিআইডির কাজ। এতদিন তাই চলছিল।

পশ্চিমবঙ্গে তৃণমূলকে বাঁচানোর চেষ্টা করছে সিআইডি। শনিবার পুরুলিয়ায় প্রাতর্ভ্রমণ সেরে এমনটাই দাবি করলেন বিজেপির সহ সভাপতি দিলীপ ঘোষ। তাঁর দাবি, বিভিন্ন জায়গায় সিআইডি যে টাকা উদ্ধার করছে তার ভাগ যাচ্ছে তৃণমূল নেতাদের কাছে।

এদিন দিলীপবাবু বলেন, ‘সিআইডি সব সময় এখানকার সব দুর্নীতি আর অবৈধ কাজকে চাপা দেওয়ার চেষ্টা করে। তৃণমূলের জন্য অন্য নেতাদের টাইট দেয়, ব্যবসায়ীদের সেটিং করে, লেনদেন করে। এটাই সিআইডির কাজ। এতদিন তাই চলছিল। কিন্তু যে ভাবে সিবিআই ইডি সক্রিয় হয়েছে। সমস্ত টাকা পয়সা বেরিয়ে যাচ্ছে। সিআইডিকে দিয়ে কিছু বাঁচানোর চেষ্টা হচ্ছে’।

ব্যক্তিগত আক্রোশ থেকেই খুন অতনুকে, প্রমাণ লোপাট করতে খুন হয় অভিষেক: সত্যেন্দ্র

দিলীপ ঘোষের অভিযোগ, ‘সিআইডি তুলে নিয়ে আসবে। কত টাকা আনল কত দিল কেউ জানবে না। তার থেকে কিছু বাঁচবে। শেষ বাঁধ রক্ষা করার চেষ্টা হচ্ছে সিআইডিকে দিয়ে। কেসকে চেপে দেওয়া। নেতাদের সতর্ক করে দেওয়া। আর কিছু টাকা পয়সা বাঁচিয়ে নেওয়ার চেষ্টা’।

সম্প্রতি মালদার চাঁচলে এক ব্যবসায়ীর বাড়ি থেকে মোটা টাকা উদ্ধার করে সিআইডি। তার আগে গরুপাচার মামলায় একাধিক পুলিশ আধিকারিককে জেরা করেন সিআইডির গোয়েন্দারা। অনেকেরই প্রশ্ন, এতদিন কেন এই তৎপরতা দেখা যায়নি সিআইডির?

 

বন্ধ করুন