বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > এখানকার সরকার সমাজবিরোধীদের আশ্রয় দিচ্ছে: দিলীপ ঘোষ
দিলীপ ঘোষ।
দিলীপ ঘোষ।

এখানকার সরকার সমাজবিরোধীদের আশ্রয় দিচ্ছে: দিলীপ ঘোষ

  • দিলীপবাবু বলেন, ‘মাদক, চোরাচালান, বোমা - বন্দুক, সন্ত্রাসবাদী পশ্চিমবঙ্গে জেলায় জেলায় লুকিয়ে আছে। অন্যরাজ্য থেকে পুলিশ এসে এখান থেকে গ্যাংস্টার, সন্ত্রাসবাদী, মাদক কারবারিদের ধরে নিয়ে যাচ্ছে।

পুরভোটের মুখে বর্ধমানে মাদক কারখানার খোঁজ মেলার ঘটনায় রাজ্য সরকারকে তুলোধোনা করলেন দিলীপ ঘোষ। বুধবার পুরভোটের প্রচার সেরে আসানসোল ছাড়ার আগে পশ্চিমবঙ্গ সরকারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলেছেন তিনি। তাঁর দাবি, ‘এখানকার সরকার সমাজবিরোধীদের আশ্রয় দিচ্ছে।’

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিলীপবাবু বলেন, ‘মাদক, চোরাচালান, বোমা - বন্দুক, সন্ত্রাসবাদী পশ্চিমবঙ্গে জেলায় জেলায় লুকিয়ে আছে। অন্যরাজ্য থেকে পুলিশ এসে এখান থেকে গ্যাংস্টার, সন্ত্রাসবাদী, মাদক কারবারিদের ধরে নিয়ে যাচ্ছে। সারা ভারতবর্ষের অপরাধীরা পশ্চিমবঙ্গে এসে আশ্রয় নিচ্ছে। রাষ্ট্রবিরোধী, সমাজবিরোধীদের আখড়া হয়ে উঠেছে পশ্চিমবঙ্গ। তাদেরকে ছাতার তলায় রেখেছেন তৃণমূল সরকার ও দিদি। এখানকার সরকার সমাজবিরোধীদের আশ্রয় দিচ্ছে। পশ্চিমবঙ্গের মানুষ, তাদের জীবন, সমাজ এভাবে ধীরে ধীরে ধ্বংস হচ্ছে’।

গত সোমবার বর্ধমান শহরের শ্রীপল্লি এলাকায় হেরোইন কারখানায় হানা দেয় এসটিএফ। সেখান থেকে উদ্ধার হয় ৬৫ কোটি টাকার হেরোইন। গ্রেফতার করা হয় ৬ জনকে। তাদের মধ্যে ২ জন ওড়িশা ও ২ জন মণিপুরের বাসিন্দা। ঘনবসতিপূর্ণ এলাকায় মাদক তৈরির কারখানা চললেও কেউ তা জানতেন না বলে দাবি স্থানীয়দের।

 

বন্ধ করুন