বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > এই বাংলা যতটা দিলীপ ঘোষের, ততটাই আব্বাস সিদ্দিকির, বললেন দিলীপ
ফাইল ছবি
ফাইল ছবি

এই বাংলা যতটা দিলীপ ঘোষের, ততটাই আব্বাস সিদ্দিকির, বললেন দিলীপ

  • মিম হবে না আব্বাস সিদ্দিকি দল তৈরি করবে... দিদিমণির খাওয়া নাওয়া উঠে গেছে। কেন মুসলমান সমাজ আপনার পৈত্রিক সম্পত্তি না কি? জমিদারি না কি?

বিধানসভা নির্বাচনে AIMIM-এর অংশগ্রহণের বিরোধিতার সমালোচনায় মুখর হলেন দিলীপ ঘোষ। মঙ্গলবার হাওড়ার আমতায় এক জনসভায় আব্বাস সিদ্দিকি ও মিমের পাশে দাঁড়ালেন তিনি। প্রশ্ন তুললেন, মুসলমানদের কি রাজনীতি করার অধিকার নেই? মুসলিম সমাজ কি দিদিমণির পৈত্রিক সম্পত্তি?

এদিন দিলীপবাবু বলেন, ‘এই বাংলা যতটা আব্বাস সিদ্দিকির ততটাই দিলীপ ঘোষের। দক্ষিণ ভারত থেকে এসেছেন ওয়েইসি তারও ততটাই অধিকার আছে। তাই ওয়েইসি এসে এখানে MIM তৈরি করলে দিদিমণির টেনশন হচ্ছে কেন? মিম হবে না আব্বাস সিদ্দিকি দল তৈরি করবে... দিদিমণির খাওয়া নাওয়া উঠে গেছে। কেন মুসলমান সমাজ আপনার পৈত্রিক সম্পত্তি না কি? জমিদারি না কি? যখন ইচ্ছা বলবেন… ভোট নেবেন, জেলে পুরে দেবেন, বার করে দেবেন? যদি তারা পার্টি তৈরি করে নিশ্চই করবে। আপনি যদি মুসলিম সমাজের জন্য কাজ করে থাকেন ভয় করছেন কেন? মুসলমানরা আপনাকেই ভোট দেবে’। 

মমতাকে কটাক্ষ করে দিলীপ বলেন, ‘উনি জানেন মুসলমানদের কেস দিতে হবে। মুসলমানদের পুলিশের ভয় দেখাতে হবে। তার পর জোর করে ভোট নিয়ে তাদের গরিব করে অশিক্ষিত করে রাখতে হবে’।

মুসলিমদের ভেবে চিন্তে ভোট দিতে অনুরোধ করেন রাজ্য বিজেপি সভাপতি। তিনি বলেন, ‘আমি মুসলিম সমাজকে বলছি নিজের চোখ দিয়ে দেখুন, নিজের কান দিয়ে দেখুন। আর যদি মনে হয় বিজেপি আপনার জন্য কাজ করে তবে বিজেপিকে ভোট দিন। পুলিশ দেখিয়ে আমরা ভোট চাই না। নিজের অধিকার নিয়ে ভোট দিন। আর ভোট একদিন দিতেই হবে’।

গত সপ্তাহেই ফুরফুরা শরিফে গিয়ে পিরজাদা আব্বাস সিদ্দিকির সঙ্গে দেখা করেছেন AIMIM প্রধান আসাদউদ্দিন ওয়েইসি। এর পর আব্বাস সিদ্দিকি জানিয়েছেন ২১ জানুয়ারি নতুন রাজনৈতিক দলের ঘোষণা করবেন তিনি।

 

বন্ধ করুন