বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সুজাতা মণ্ডলের তৃণমূলে যোগদান নিয়ে কী বললেন দিলীপ ঘোষ?
বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।  (PTI)
বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।  (PTI)

সুজাতা মণ্ডলের তৃণমূলে যোগদান নিয়ে কী বললেন দিলীপ ঘোষ?

  • বলে রাখি, সোমবার সবাইকে চমকে দিয়ে তৃণমূলে যোগ দেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ তথা রাজ্য BYJM সভাপতি সৌমিত্র খাঁর স্ত্রী সুজাতা মণ্ডল।

বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর স্ত্রী সুজাতা মণ্ডলের তৃণমূলে যোগদানে যখন তোলপাড় রাজ্য রাজনীতি তখন বিষয়টিকে গুরুত্বই দিলেন না বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মঙ্গলবার পূর্ব বর্ধমানের কাটোয়ার মিউনিসিপালিটি মোড়ে চেয়ে পে চর্চায় একথা বলেন তিনি। 

এদিন দিলীপবাবু বলেন, ‘পারিবারিক সমস্যায় আমার রুচি নেই’। সুজাতাদেবীর তৃণমূলে যোগদানে কোনও রাজনৈতিক প্রভাব পড়বে কি না এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘কার প্রভাব কোথায় পড়বে। প্রত্যেক পরিবারে কিছু না কিছু সমস্যা হয়। এর কোনও গুরুত্বই নেই। তৃণমূল কী করবে করুক, বিজেপির এই নিয়ে কোনও চিন্তা নেই। যাদের নিয়ে এত ভাবনা চিন্তা তারা পার্টির কে’?

বলে রাখি, সোমবার সবাইকে চমকে দিয়ে তৃণমূলে যোগ দেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ তথা রাজ্য BYJM সভাপতি সৌমিত্র খাঁর স্ত্রী সুজাতা মণ্ডল। এর পরই সাংবাদিক সম্মেলন করে সৌমিত্রবাবু বলেন, স্ত্রীকে বিবাব বিচ্ছেদের নোটিশ পাঠাচ্ছেন তিনি। সৌমিত্রের ঘরে ভাঙন নিয়ে মুখে কুপুল এঁটেছে বিজেপি নেতৃত্ব। এর আগে এব্যাপারে মন্তব্য করতে অস্বীকার করেছেন বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি মুকুল রায়। 

 

বন্ধ করুন