বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দলে ফিরতে চেয়ে মমতাকে চিঠি 'অনুগত' দীপেন্দুর, ঠিক কী লিখলেন তিনি?
এভাবেই ভোটের আগে বিজেপিতে চলে গিয়েছিলেন দীপেন্দু বিশ্বাস (ফাইল ছবি)
এভাবেই ভোটের আগে বিজেপিতে চলে গিয়েছিলেন দীপেন্দু বিশ্বাস (ফাইল ছবি)

দলে ফিরতে চেয়ে মমতাকে চিঠি 'অনুগত' দীপেন্দুর, ঠিক কী লিখলেন তিনি?

  • ভুলবশত অভিমানে ছেড়ে চলে গিয়েছিলেন, বলছেন দীপেন্দু

এবার অনুগত সৈনিক হিসাবে কাজ করতে চাইছেন তিনি। মমতাকে চিঠি লিখে একথা জানালেন দীপেন্দু বিশ্বাস। কার্যত এবার দলে ফিরতে মরিয়া হয়ে উঠেছেন তিনিও। প্রসঙ্গত এবার বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন প্রাক্তন ফুটবলার তথা প্রাক্তন তৃণমূল বিধায়ক দীপেন্দু বিশ্বাস। কিন্তু সেখানেও টিকিট পাননি তিনি। কার্যত মোহভঙ্গ হয় তাঁর। এদিকে সম্প্রতি নারদকাণ্ডে চার হেভিওয়েটকে গ্রেফতার করেছিল সিবিআই। এরপরই এনিয়ে ক্ষোভ প্রকাশ করেন দীপেন্দু। তারপরই বিজেপি ছেড়ে দেন তিনি। এবার ফের তৃণমূলের ঘরে ফিরতে চেয়ে খোদ নেত্রীকে চিঠি লিখলেন বসিরহাট দক্ষিণ কেন্দ্রের প্রাক্তন বিধায়ক দীপেন্দু বিশ্বাস।

এবার দেখে নেওয়া যাক ঠিক কী লিখলেন তিনি। সূত্রের খবর, স্পষ্ট হাতের লেখায় লিখেছেন, 'শ্রদ্ধেয়া দিদি, প্রথমেই আমার প্রণাম নেবেন।বেশ কিছুদিন আগে অভিমানে ভুলবশত আমি যে সিদ্ধান্ত নিয়েছিলাম তার জন্য আমি আপনার কাছে ক্ষমাপ্রার্থী। নির্বাচনের সময় আমি মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়ি এবং সম্পূর্ণভাবে নিষ্ক্রিয় ছিলাম। বিগত দিনে বসিরহাট দক্ষিণ বিধানসভার বিধায়ক করে বসিরহাটের মানুষের সেবা করার যে সুযোগ আমাকে দিয়েছিলেন, সেজন্য আমি আপনার নিকট চিরকৃতজ্ঞ থাকব।' এরপরই অনুগত সৈনিকরূপে আগামী দিনে উন্নত বাংলা গড়তে শামিল হওয়ার জন্য আবেদন করেছেন তিনি।

তবে তৃণমূলের নীচুতলার কর্মীদের একটাই প্রশ্ন, এখন অনেকেই ফের তৃণমূলের ফেরৎ আসতে চাইছেন। এজন্য নানা রাস্তা খুঁজছেন তাঁরা। সকলেই বলছেন ভুলবশত চলে গিয়েছিলেন। কিন্তু দল যখন সংকটে পড়েছিল তখন কী করে এরকম ভুল করেছিলেন তাঁরা। এই অজুহাত কী আদৌ বিশ্বাসযোগ্য?

 

বন্ধ করুন