বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অমল আচার্যকে দলে ফেরাবেন না! বিপদ হয়ে যাবে, সাত বিধায়কের চিঠি অভিষেকের কাছে
বিজেপিতে যোগদানের দেড় মাসেই মোহভঙ্গ, তৃণমূলে ফিরতে চেয়ে আবেদন করেছিলেন অমল আচার্য। ফাইল ছবি (‌সৌজন্য ফেসবুক)‌
বিজেপিতে যোগদানের দেড় মাসেই মোহভঙ্গ, তৃণমূলে ফিরতে চেয়ে আবেদন করেছিলেন অমল আচার্য। ফাইল ছবি (‌সৌজন্য ফেসবুক)‌

অমল আচার্যকে দলে ফেরাবেন না! বিপদ হয়ে যাবে, সাত বিধায়কের চিঠি অভিষেকের কাছে

  • সামগ্রিক পরিস্থিতি নিয়ে কানাইয়া আগরওয়ালের দাবি, আমরা দলকে সবটা জানিয়েছি।

উত্তর দিনাজপুরের দাপুটে তৃণমূল নেতা হিসাবেই পরিচিত ছিলেন অমল আচার্য। আর ইটাহারে তো তাঁর নির্দেশ ছাড়া গাছের পাতাও নড়ত না, এমনটাই চালু কথা ছিল এলাকায়। সেই দোর্দন্ডপ্রতাপ নেতাই ভোটের আগে চলে গিয়েছিলেন বিজেপিতে। আর কিছুদিনের মধ্যে সেই তিনি ফের পুরানো দলে ফেরার জন্য একেবারে কাকুতি, মিনতি শুরু করেন। তবে এবার তাঁর সেই দলে ফেরার ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়াচ্ছেন দলেরই সাত বিধায়ক। সূত্রের খবর দলবদলু অমল আচার্যকে যাতে দলে ফেরানো না হয় সেজন্য দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের কাছে চিঠি লিখেছেন তৃণমূলেরই সাত বিধায়ক। এমনকী দলের জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়ালও তাতে সই করেছেন বলে সূত্রের খবর। এমনকী দলের লেটার হেডেই সেই চিঠি গিয়েছে ওপরমহলে। তিনি দলে এলে ফের গোষ্ঠীদ্বন্দ্ব মাথা চাড়া দেবে বলে আশঙ্কা প্রকাশ করছেন অনেকে।

 এদিকে সামগ্রিক পরিস্থিতি নিয়ে কানাইয়া আগরওয়ালের দাবি, আমরা দলকে সবটা জানিয়েছি। দল যা সিদ্ধান্ত নেওয়ার নেবে। আমরা অভিষেক বন্দ্যোপাধ্যায়, মমতা বন্দ্যোপাধ্যায়, সুব্রত বক্সি সকলকেই এব্যাপারে জানিয়েছি। এখনও কোনও উত্তর আসেনি। 

তবে এত সব কিছুর পরেও দলে ফিরতে মরিয়া অমল আচার্য। বলা ভালো হাল ছাড়তে রাজি নন তিনি। অমল আচার্য জানিয়েছেন, আমি ভুল সিদ্ধান্ত নিয়েছিলাম। মমতা বন্দ্য়োপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের কাছে বলেছি যে ভুল হয়েছে। এখন যে চিঠি দিয়েছে, দল কী করবে, দলের সর্বোচ্চ নেত্রী, অভিষেক বন্দ্যোপাধ্য়ায় সিদ্ধান্ত নেবেন। তবে দলের একাংশের মতে, ভোটের আগে যারা গদ্দার ছিলেন তারাই ফের দলে এসে পুরভোটে টিকিট পেয়ে যাচ্ছেন। অমলের ফেরা শুধু সময়ের অপেক্ষা। 

 

বন্ধ করুন