বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > কাটোয়া হাসপাতালের ভিতরে মহিলার সঙ্গে যৌনতায় লিপ্ত ডেপুটি সুপার, ভাইরাল হল ভিডিয়ো
ভাইরাল হওয়া ভিডিয়োর একটি স্থিরচিত্র
ভাইরাল হওয়া ভিডিয়োর একটি স্থিরচিত্র

কাটোয়া হাসপাতালের ভিতরে মহিলার সঙ্গে যৌনতায় লিপ্ত ডেপুটি সুপার, ভাইরাল হল ভিডিয়ো

  • সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা। তবে প্রাথমিক ভাবে দেখা যাচ্ছে, একটি ঘরে এক বৃদ্ধাকে তাঁর স্পর্শ করছেন ডেপুটি সুপার।

ফের খবরের শিরোনামে পূর্ব বর্ধমানের কাটোয়া মহকুমা হাসপাতাল। সেখানে ডেপুটি সুপারের বিরুদ্ধে কাজ দেওয়ার নামে মহিলাদের হাসপাতালে ডেকে এনে যৌনতায় লিপ্ত হওয়ার অভিযোগ উঠেছে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এতটি ভিডিয়ো। তাতে দেখা যাচ্ছে। এক মহিলার আচ্ছাদিত অংশের কাপড় সরিয়ে চুম্বন করছেন তিনি। বিষয়টি প্রকাশ্যে আসতে ডেপুটি সুপার অনন্য ধর আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন। ওই হাসপাতালেই তাঁর চিকিৎসা চলছে। 

কাটোয়া মহকুমা হাসপাতালের ভিতরে মধুচক্র চলে বলে দীর্ঘদিনের অভিযোগ স্থানীয়দের। তাঁদের দাবি, ডেপুটি সুপার অনন্য ধর মহিলাদের কাজ দেওয়ার নামে হাসপাতালে ডেকে এনে তাঁদের যৌনতায় লিপ্ত হতে বাধ্য করেন। তবে কোনও প্রমাণ ছিল না কারও কাছে। দিন কয়েক আগে প্রকাশ্যে এসেছে একটি ভিডিয়ো। যাতে দেখা যাচ্ছে ডেপুটি সুপারের কীর্তি। 

সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা। তবে প্রাথমিক ভাবে দেখা যাচ্ছে, একটি ঘরে এক বৃদ্ধাকে তাঁর স্পর্শ করছেন ডেপুটি সুপার। কাপড় তুলে তার নিতম্ভে চুম্বন করছেন। মহিলার তাতে সম্মতি নেই বলেই আচরণ দেখে মনে হচ্ছে। তবে অসহমতিও জানাননি তিনি। অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে দ্রুত ঘরটি থেকে বেরিয়ে যান তিনি। 

ভিডিয়োয় দেখা যাচ্ছে মহিলার গায়ে চাদর। ডাক্তারবাবুও সোয়েটার পরা। অর্থাৎ ভিডিয়ো শীতকালের। এই ভিডিয়ো প্রকাশ্যে আসার পর ঘুমের ওষুধ খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন অনন্যবাবু। তিনি বর্তমানে কাটোয়া মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। 

পূর্ব বর্ধমান জেলার বিস্তীর্ণ এলাকায় এই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে মোবাইল ফোনে। ডাক্তারবাবুর কীর্তি দেখে স্তম্ভিত অনেকে। অনেকে বলছেন, আগেই প্রকাশ্যে আসা উচিত ছিল এই ভিডিয়ো। 

 

বন্ধ করুন