বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ফের ময়নাতদন্ত হল আনিসের দেহের, সংগ্রহ করা হল ভিসেরা

ফের ময়নাতদন্ত হল আনিসের দেহের, সংগ্রহ করা হল ভিসেরা

আনিসের দেহ নিয়ে SSKM হাসপাতালে পৌঁছল গাড়ি।

এদিন দুপুর ১২টা নাগাদ আমতার সারদা দক্ষিণ খাঁ পাড়ায় গোরস্থানে কবর থেকে তোলা হয় আনিস খানের দেহ। আদালতের নির্দেশে সেখানে হাজির ছিলেন জেলা জজ।

আদালতের নির্দেশে সোমবার SSKM হাসপাতালে হল আনিস খানের দেহের দ্বিতীয় ময়নাতদন্ত। সোমবার ময়নাতদন্তের পর রাতে ফের বাড়ি পৌঁছয় ছাত্রনেতার দেহ। রাতেই ফের সমাধিস্থ করা হয় দেহ।

এদিন দুপুর ১২টা নাগাদ আমতার সারদা দক্ষিণ খাঁ পাড়ায় গোরস্থানে কবর থেকে তোলা হয় আনিস খানের দেহ। আদালতের নির্দেশে সেখানে হাজির ছিলেন জেলা জজ। এর পর গ্রিন করিডর করে দেহ নিয়ে যাওয়া হয় SSKM হাসপাতালে। সেখানে একজিকিউটিভ ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে হয় আনিসের দেহের দ্বিতীয় ময়নাতদন্ত। সূত্রের খবর, আনিসের দেহ থেকে ভিসেরা সংগ্রহ করেছেন চিকিৎসকরা। রাত ৯টার পর আনিসের দেহ ফের পৌঁছয় গ্রামে। রাতেই তাঁর দেহ ফের কবর দেন গ্রামবাসীরা।

গত বৃহস্পতিবার আনিসের মৃত্যুতে সিবিআই তদন্তের দাবিতে দায়ের মামলায় ছাত্রনেতার দেহে ফের ময়নাতদন্তের নির্দেশ দেয় কলকাতা হাইকোর্ট। আদালত জানায়, ময়নাতদন্তের রিপোর্ট আদালতে ও আনিসের পরিবারকে দিতে হবে। এর আগে আনিসের দেহের ময়নাতদন্ত নিয়ে প্রশ্ন তুলেছিল পরিবার। তাদের অভিযোগ, কাউকে কিছু না জানিয়েই সাত তাড়াতাড়ি ময়নাতদন্ত সেরেছে পুলিশ। দ্বিতীয় ময়নাতদন্তের রিপোর্ট তদন্তের মোড় ঘুরিয়ে দিতে পারে বলে অনুমান অনেকের।

 

বন্ধ করুন