বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'সদ্যজাতের দেহ খুবলে অর্ধেক খেয়ে ফেলল কুকুর', চাঞ্চল্য মালদায়
'সদ্যজাতের দেহ খুবলে অর্ধেক খেয়ে ফেলল কুকুর' নজিরবিহীন ঘটনায় চাঞ্চল্য মালদায়। প্রতীকী ছবি।

'সদ্যজাতের দেহ খুবলে অর্ধেক খেয়ে ফেলল কুকুর', চাঞ্চল্য মালদায়

  • কিভাবে সদ্যজাত এর দেহ কুকুরের কাছে গেল তা নিয়ে উঠছে প্রশ্ন।

সদ্যজাতের দেহ খুবলে খাচ্ছে কুকুরের দল। এমনই হাড় হিম করা ঘটনা ঘটল মালদহ মেডিক্যাল কলেজের সামনে। কুকুরের দল সদ্যজাতকে এমনভাবে খুবলে খেয়েছে যে বোঝার উপায় নেই সদ্যোজাত ছেলে না মেয়ে। তবে কিভাবে সদ্যজাতের দেহ কুকুরের কাছে গেল তা নিয়ে উঠছে প্রশ্ন। একইসঙ্গে, আশেপাশে মালদা মেডিকেল কলেজ এবং অনেক নার্সিংহোম রয়েছে তাই প্রশ্ন উঠেছে সেগুলির নিরাপত্তা নিয়েও। প্রাথমিকভাবে পুলিশের অনুমান সদ্যোজাতকে রাস্তায় ফেলে কেউ বা কারা পালিয়েছে। অন্যদিকে, সদ্যজাতের দেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

 

স্থানীয়রা জানাচ্ছেন, বুধবার দুপুরে মালদা মেডিকেল কলেজের সামনে এই ঘটনা তাদের নজরে আসে। তারা দেখেন একদল কুকুর সদ্যোজাতের দেহ খুবলে খাচ্ছে। তা দেখার পরে স্থানীয়রা কুকুরের দলকে সেখান থেকে তাড়িয়ে দেয়। কুকুরের দলটি ততক্ষণে সদ্যজাতের দেহের অর্ধেক অংশ খেয়ে ফেলেছিল। নিচের দিকের অংশ ছিল না বলেই তারা জানাচ্ছেন। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। অসংখ্য লোকের ভিড় জমে মালদা মেডিকেল কলেজের সামনে ৩৪ নম্বর জাতীয় সড়কে। এর পরে স্থানীয়রা ইংরেজবাজার থানার পুলিশে খবর দেয়।

 

সদ্যজাতের দেহ উদ্ধার করে মর্গে পাঠিয়ে দেয় পুলিশ। পুলিশের বক্তব্য কেউ বা কারা রাতের অন্ধকারে রাস্তায় সদ্যজাতকে ফেলে পালিয়ে গিয়েছে। এই ঘটনার পরেই তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে পুলিশ জানিয়েছে।

এ ধরনের ঘটনা আগেও ঘটেছে। একাধিক হাসপাতালে এরকমভাবে চোখে পড়েছে কুকুরের দলকে সাজাতের দেহ নিয়ে টানাটানি করতে। শুধু তাই নয়, একাধিক হাসপাতাল নার্সিং হোমে কোভিড পরিস্থিতির সময় যখন রক্তের আকাল তৈরি হয়েছিল সে সময় রক্তের পাউচ নিয়ে ছোটাছুটি করতে দেখা গিয়েছিল কুকুরকে।

বন্ধ করুন