বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সদ্যোজাতের দেহ খুবলে খেল কুকুর! নজিরবিহীন দৃশ্য দেখে শিউরে উঠলেন স্থানীয়রা
সদ্যজাতের দেহ খুবলে খেল কুকুরের দল। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

সদ্যোজাতের দেহ খুবলে খেল কুকুর! নজিরবিহীন দৃশ্য দেখে শিউরে উঠলেন স্থানীয়রা

  • স্থানীয়রা নিজেরাই উদ্যোগ নিয়ে কুকুরের দলকে সেখান থেকে তাড়িয়ে দেন।

সদ্যোজাতের দেহ খুবলে খাচ্ছে কুকুরের দল! মালদহ মেডিক্যাল কলেজের পর এমনই হাড় হিম করা এবং নজিরবিহীন ঘটনা ঘটল হাওড়ার উলুবেড়িয়ার বীরশিবপুরের দত্তপুকুরে। কুকুরের দল সদ্যোজাতকে এমনভাবে খুবলে খেয়েছে যে বোঝার উপায় নেই সদ্যোজাত ছেলে না মেয়ে। তবে বৃহস্পতিবার এরকম দৃশ্য দেখে শিউরে উঠেছেন স্থানীয়রা।

স্থানীয়রা জানাচ্ছেন, দত্তপুকুরের মেদিনীপুর খালে তারা একটি সদ্যোজাতের দেহ পড়ে থাকতে দেখেন। যে সময় তারা ওই দেহ পড়ে থাকতে দেখেন সেই সময় কয়েকটি কুকুর খুবলে খাচ্ছিল সদ্যোজাতের দেহ। স্থানীয়রা নিজেরাই উদ্যোগ নিয়ে কুকুরের দলকে সেখান থেকে তাড়িয়ে দেন। পরে পুলিশে খবর দেওয়া হলে সদ্যোজাতের দেহ উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে।

তবে কে বা কারা সদ্যোজাতকে সেখানে ফেলে দিয়েছে তা এখনও স্পষ্ট নয় পুলিশের কাছে। এ ঘটনায় বিভিন্ন তত্ত্ব উঠে আসছে। স্থানীয়দের অনেকেই মনে করছেন এই এলাকাটি নির্জন থাকে তাই রাতের অন্ধকারে কেউ বা কারা সদ্যোজাতের দেহ ফেলে দিয়ে যেতে পারে। আবার সেখানে খাল থাকায় জলে সদ্যোজাতের দেহ ভেসে আসতে পারে বলেও মনে করছেন অনেকে। তবে এই ঘটনায় কারা জড়িত রয়েছে তা জানার জন্য এলাকার সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

প্রসঙ্গত, চলতি মাসের প্রথম দিকে এরকমই দৃশ্য দেখা গিয়েছিল মালদা মেডিকেল কলেজের সামনে। সেখানেও স্থানীয়রা দেখতে পান একদল কুকুর সদ্যোজাতের দেহ খুবলে খাচ্ছে। কুকুরের দলটি সদ্যোজাতের দেহের অর্ধেক অংশ খেয়ে ফেলেছিল। নিচের দিকের অংশ ছিল না। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে ছিল মালদা মেডিকেল কলেজে।

বন্ধ করুন