বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শ্বশুরবাড়িতে উদ্ধার বধূর ঝুলন্ত দেহ, গ্রেফতার স্বামীসহ ২

শ্বশুরবাড়িতে উদ্ধার বধূর ঝুলন্ত দেহ, গ্রেফতার স্বামীসহ ২

প্রতিকি ছবি

বিয়ের পর থেকেই মেয়ের ওপর লাগাতার অত্যাচার চালাত স্বামীসহ শ্বশুরবাড়ির লোকেরা। যার ফলে মাঝেমাঝেই মেয়েকে নিজের কাছে এনে রাখতেন তিনি। বুধবার সকালে তাঁর সঙ্গে ভিডিয়ো কলে কথা হয়েছে মেয়ের সঙ্গে। বিকেলে বলছে মেয়ে আত্মহত্যা করেছে।

শ্বশুরবাড়ি থেকে বধূর ঝুলন্ত দেহ উদ্ধারে স্বামীসহ শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করলেন বাবা। ঘটনা কাটোয়ার ১৪ নম্বর ওয়ার্ডের। নিহত বধূর নাম পলি দত্ত। নিহতের স্বামী চন্দ্রশেখর দত্ত ও শ্বশুরকে গ্রেফতার করেছে পুলিশ। নিহতের ২ বছরের একটি পুত্রসন্তান রয়েছে।

পরিবার সূত্রে জানা গিয়েছে ৩ বছর আগে চন্দ্রশেখরবাবুর সঙ্গে বিয়ে হয়েছিল শহরের ২০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা পলির। মৃতের বাবার অভিযোগ, বিয়ের পর থেকেই মেয়ের ওপর লাগাতার অত্যাচার চালাত স্বামীসহ শ্বশুরবাড়ির লোকেরা। যার ফলে মাঝেমাঝেই মেয়েকে নিজের কাছে এনে রাখতেন তিনি। বুধবার সকালে তাঁর সঙ্গে ভিডিয়ো কলে কথা হয়েছে মেয়ের সঙ্গে। বিকেলে বলছে মেয়ে আত্মহত্যা করেছে। ওইটুকু ছেলেকে রেখে আমার মেয়ে আত্মহত্যা করতে পারে না। আমার মেয়েকে ওরা বালিশ চাপা দিয়ে মেরে ঝুলিয়ে দিয়েছে। এই মর্মে কাটোয়া থানায় অভিযোগ দায়ের করেছেন প্রদীপ কোঙার। অভিযোগ পেয়ে মৃতের স্বামী চন্দ্রশেখর দত্ত, শ্বশুর সলিল দত্তকে গ্রেফতার করেছে পুলিশ।

দাম্পত্যকলহের কথা স্বীকার করেও খুনের অভিযোগ মানতে চাননি চন্দ্রশেখরবাবু। তিনি বলেন, অভিমানে আবেগে আত্মঘাতী হয়েছেন স্ত্রী।

 

বাংলার মুখ খবর

Latest News

বাতিল আয়কর আইনের এই ধারা, করের বোঝা থেকে মুক্ত মিউচুয়াল ফান্ড বিনিয়োগকারীরা শুভেন্দু অধিকারীর গড়ে বিরাট জয় তৃণমূলের, প্রার্থী দিতেই ব্যর্থ সমবায় নির্বাচনে ২০ বছরের মেয়ের মৃত্যু ক্যানসারে! বাবার কোলে মাথা রেখেই হাউহাউ কান্না সোনু নিগমের হার্দিকের সঙ্গে অভিষেক নায়ারের মত পার্থক্য! ভারতীয় অনুশীলনে এক অন্য রকম পরিবেশ এক কেজি আলুর দাম ৫০ টাকা!‌ ধর্মঘট উঠবে কবে?‌ পথে আবার নামছে টাস্ক ফোর্স বিরাট-অনুষ্কার লন্ডনে থাকার জল্পনা, দম্পতির নতুন ছবি, অকায় বা ভামিকা আছে সঙ্গে? সকাল থেকে আকাশের মুখ ভার, তা বলে আপনার আনন্দ যেন না কমে! পড়ুন দিনের সেরা ৫ জোকস ক্যানসারে আক্রান্ত বন্ধুর স্ত্রী, টাকা জোগাড় করতে বাইক চুরি, হতবাক পুলিশ রেকর্ড মুনাফা তেল কোম্পানিগুলির, ৩০০০০ কোটির সাহায্যের পরিকল্পনা বাতিল সরকারের Women's Asia Cup: সবাইকে সুযোগ..... নিজে ব্যাটিং না করার কারণ জানালেন স্মৃতি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.