বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বধূকে কুয়োয় ফেলে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

বধূকে কুয়োয় ফেলে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

অভিযুক্ত স্বামীকে নিগ্রহ করছেন স্থানীয় মহিলা। নিজস্ব ছবি

দিন কয়েক ধরে অশান্তি চরমে পৌঁছয়। রীতিমতো মারধর করা হয় সবিতাকে। সোমবারও একই ঘটনার পুনুরাবৃত্তি হয়। মঙ্গলবার সকালে কুয়ো থেকে উদ্ধার হয় বধূর দেহ।

কুয়োয় ফেলে গৃহবধূকে খুনের অভিযোগ ঘিরে উত্তেজনা অন্ডালের উখরায়। উত্তেজিত জনতা মৃতের স্বামী ও তার পরিবারের ওপর চড়াও হয়। মৃতের বাপের বাড়ির অভিযোগের ভিত্তিতে আটক স্বামী, জা ও শাশুড়ি

মঙ্গলবার সাত সকালে দুর্গাপুরের অন্ডালের উখরার কাঁকড়ডাঙা এলাকার কুয়ো থেকে উদ্ধার হয় সবিতা সাউ নামে এক বধূর দেহ। বছর তিনেক আগে অরবিন্দ সাউয়ের সাথে বিয়ে হয়েছিল বিহারের সবিতা সাউয়ের। অভিযোগ, বিয়ের পর থেকেই সাংসারিক অশান্তি শুরু হয়। অশান্তি মেটানোর চেষ্টা করেন সবিতার মাসি। কিন্তু কাজ হয়নি।

দিন কয়েক ধরে অশান্তি চরমে পৌঁছয়। রীতিমতো মারধর করা হয় সবিতাকে। সোমবারও একই ঘটনার পুনুরাবৃত্তি হয়। মঙ্গলবার সকালে কুয়ো থেকে উদ্ধার হয় বধূর দেহ।

সবিতার মৃত্যুর খবর পেয়ে স্থানীয়রা চড়াও হয় তাঁর শশুরবাড়িতে। স্থানীয়দের অভিযোগ, সবিতাকে কুয়োয় ফেলে দিয়েছেন তাঁর স্বামী অরবিন্দই। এই অভিযোগ তুলে মারধর করা হয় মৃতার স্বামী অরবিন্দ সাউ ও তার পরিবারের সদস্যদের। উত্তেজিত জনতার রোষ আছড়ে পড়ে শশুবাড়ির লোকজনের ওপর, পুলিশ উত্তেজিত জনতার হাত থেকে উদ্ধার করে অভিযুক্ত তিনজনকে থানায় নিয়ে যায় ।

 

বাংলার মুখ খবর

Latest News

শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন নির্বাচন থেকে সরলেন বাইডেন, প্রথম ভারতীয় বংশোদ্ভূত প্রেসিডেন্ট পাবে আমেরিকা? সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি যদি প্রথমবার শ্রাবণ সোমবারের উপবাস করেন, তাহলে জেনে নিন কী খাবেন আর কী খাবেন না প্রস্তুতি সেরে রাখল বিধানসভা, রাত পোহালেই চার বিধায়কের শপথ হতে চলেছে রানাঘাটের কাছে বেলাইন হল মালগাড়ি, ফের দুর্ঘটনা ট্রেন পথে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.