বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ডোমজুড় থানায় ভাঙচুর, আহত ১২ জন পুলিশকর্মী
ভাঙচুরের পর ডোমজুড় থানার দৃশ্য।

ডোমজুড় থানায় ভাঙচুর, আহত ১২ জন পুলিশকর্মী

  • নূপুর শর্মার মন্তব্যকে কেন্দ্র করে বৃহস্পতিবারের পর শুক্রবারও উত্তপ্ত হয়ে ওঠে হাওড়ার বিস্তীর্ণ এলাকা। উলুবেড়িয়া, পাঁচলা, সলপে চলে পথ অবরোধ। রাস্তায় ভাঙচুর করা হয় একের পর এক গাড়ি।

নূপুর শর্মার মন্তব্যের প্রতিবাদে হাওড়ার ডোমজুড় থানায় হামলা চালাল তাণ্ডবকারীরা। শুক্রবার বিকেলে ডোমজুড় থানায় ঢুকে পড়ে কয়েক হাজার মুসলিম। থানায় যথেচ্ছ ভাঙচুর চালায় তারা। উন্মত্ত জনতার হামলায় ডোমজুড় থানার ১২ জন পুলিশকর্মী ও আধিকারিক আহত হয়েছেন বলে খবর।

নূপুর শর্মার মন্তব্যকে কেন্দ্র করে বৃহস্পতিবারের পর শুক্রবারও উত্তপ্ত হয়ে ওঠে হাওড়ার বিস্তীর্ণ এলাকা। উলুবেড়িয়া, পাঁচলা, সলপে চলে পথ অবরোধ। রাস্তায় ভাঙচুর করা হয় একের পর এক গাড়ি। ভাঙচুর করে আগুন ধরিয়ে দেওয়া হয় পুলিশের কিয়স্কে। পোড়ানো হয় পুলিশের গাড়ি। পরিস্থিতি সামাল দিতে নামে র্যাফ। উন্মত্ত জনতাকে লক্ষ্য করে কাঁদানে গ্যাসেল সেল ছোড়ে পুলিশ।

ওদিকে বিকেলে ডোমজুড় থানায় হামলা চালায় একদল মুসলিম। থানার সাইন বোর্ড থেকে শুরু করে যাবতীয় সরঞ্জাম ভাঙচুর করে তারা। চলে ইটবৃষ্টি। উন্মত্ত জনতাকে রুখতে গিয়ে হামলার মুখে পড়েন পুলিশকর্মীরাও। হামলাকারীদের ছোড়া ইটে আহত হয়েছেন থানার ১২ জন পুলিশকর্মী। থানার বাইরে দাঁড়িয়ে থাকা একের পর এক গাড়িতে ভাঙচুরও চালায় তারা। দীর্ঘক্ষণ তাণ্ডব চালিয়ে ফিরে যায় হামলাকারীরা।

 

বন্ধ করুন