বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ডোমকলে দিনে দুপুরে তৃণমূল নেতার ওপর হামলা, কাঠগড়ায় দলেরই বিধায়ক

ডোমকলে দিনে দুপুরে তৃণমূল নেতার ওপর হামলা, কাঠগড়ায় দলেরই বিধায়ক

প্রতিকি ছবি

এর ঠিক ঘণ্টা দুয়েক পরে বেলা ৩টে নাগাদ শহরের বুকেই ছেলের দোকানে বসেছিলেন প্রদীপবাবু। সেখানে সশস্ত্র অবস্থা পৌঁছয় বেশ কয়েকজন তৃণমূলকর্মী। প্রদীপবাবু ও তাঁর ছেলেকে লাঠি ও বন্দুক দিয়ে ব্যাপক মারধর করে তারা।

মুর্দিদাবাদের নওদায় তৃণমূল নেতাকে খুনের রেশ কাটতে না কাটতে জেলায় ফের আক্রান্ত তৃণমূল নেতা। প্রাণঘাতী হামলা হল ডোমকলের তৃণমূল নেতা প্রদীপ চাকি ও তাঁর ছেলের ওপর। কাঠগড়ায় দলেরই বিধায়ক জাফিকুল ইসলাম ও তাঁর অনুগামীরা। রবিবার দুপুরে এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। প্রদীপ চাকিকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে নিয়ে গিয়েছেন পরিজনরা। সেখানে তাঁর চিকিৎসা চলছে।

ঘটনার সূত্রপাত রবিবার বেলা ১২টা নাগাদ। তখনই প্রদীপ চাকির বিরুদ্ধে প্রধানমন্ত্রী আবাস যোজনার কাটমানি খাওয়ার অভিযোগে পথ অবরোধ শুরু করেন স্থানীয়রা। তাঁদের দাবি, এলাকার ৯২ জন মানুষের থেকে আবাস যোজনায় কাটমানি নিয়েছেন ৮ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর প্রদীপবাবু। ডোমকল মহকুমাশাসকের দফতরের সামনে সেই অবরোধ বুঝিয়ে সুঝিয়ে তোলে পুলিশ।

এর ঠিক ঘণ্টা দুয়েক পরে বেলা ৩টে নাগাদ শহরের বুকেই ছেলের দোকানে বসেছিলেন প্রদীপবাবু। সেখানে সশস্ত্র অবস্থা পৌঁছয় বেশ কয়েকজন তৃণমূলকর্মী। প্রদীপবাবু ও তাঁর ছেলেকে লাঠি ও বন্দুক দিয়ে ব্যাপক মারধর করে তারা। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন প্রদীপবাবু। এর পর প্রথমে তাঁকে ডোমকল মহকুমা হাসপাতাল ও সেখান থেকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়।

এই ঘটনায় তৃণমূলের অন্তর্দ্বন্দের অভিযোগ করেছেন প্রদীপবাবুর অনুগামীরা। তাঁরা বলেন, সাত দিন আগে স্থানীয় বিধায়ক তথা ডোমকল পুরসভার প্রশাসক জাফিকুল ইসলামের বিরুদ্ধে একাধিক অভিযোগ করে সাংবাদিক সম্মেলন করেন প্রদীপবাবু। তার পর থেকেই বিধায়কের অনুগামীরা বিভিন্ন জায়গায় সভা করে তাঁর বিরুদ্ধে প্ররোচনা দিচ্ছিল। যদিও বিধানসভা চালু থাকায় বিধায়ক ছিলেন কলকাতায়। সপ্তাহান্তের ছুটিতে বিধায়ক ডোমকলে পৌঁছতেই প্রদীপ চাকির ওপর হামলা চালায় বিধায়কের অনুগামীরা। অভিযোগ অস্বীকার করেছেন জাফিকুল ইসলাম।

ঘটনার তদন্তে নেমেছে ডোমকল থানার পুলিশ। কে বা কারা হামলা চালিয়েছে জানতে প্রদীপ চাকির ছেলের দোকানের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করছে তারা। ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে শহর জুড়ে।

 

বাংলার মুখ খবর

Latest News

বরকতদার কথা বলছেন? ভোটবাজারে আজও গনির গান গায় মালদা জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা OFC vs MBSG Live Streaming: কীভাবে ফ্রি-তে দেখবেন ওড়িশা-বাগান সেমির প্রথম লেগ? তৃতীয় কনিষ্ঠ ব্যাটার হিসেবে IPL-এ ১০০০ রান তিলক বর্মার, চোখ রাখুন সেরা পাঁচে ব্যক্তিগত ভিডিয়ো ফাঁসের মামলায় সুপ্রিম কোর্টে বড় ধাক্কা, আগাম জামিন খারিজ রাখির বয়সে ছোট রাষ্ট্রপতির পা ছুঁয়ে প্রণাম ঊষার! শিল্পে খাস অবদান,পদ্মভূষণ পেলেন মিঠুন স্থায়ী উপাচার্য পেল যাদবপুর বিশ্ববিদ্যালয়, রাজ্যের প্রস্তাবে তিন মাস পর সিলমোহর IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই ধোনি থেকে কার্তিক, ফ্যাফ, ঋদ্ধি- IPL 2024-এই হয়তো শেষ দেখা যাবে এক ঝাঁক তারকাকে

Latest IPL News

জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই ভিডিয়ো: খোলা মাঠে সকলের সামনে রোহিতকে চুমু খেতে গেলেন শেন বন্ড! কী হল তারপর? IPL 2024-এ দলের বাকি ম্যাচ খেলতে দেশ থেকে ফিরবেন না DC-র অজি তারকা মিচেল মার্শ ৪০ বলে শতরান করতে পারেন কোহলি- T20 WC 2024-এর ভারতীয় দল নিয়ে মুখ খুললেন সৌরভ IPL 2024 KKR vs RCB: কোহলি ভুল বলছেন, নো-বল বিতর্কে সোজাসাপটা ভাজ্জি KKR vs RCB: কোহলির পর মেজাজ হারালেন গম্ভীর,তর্ক জুড়লেন আম্পায়ারের সঙ্গে- ভিডিয়ো ‘ও ক্রিকেট বোঝে? কে ঢুকতে দিল', KKR-এর ম্যাচে কমেন্ট্রি বক্সে প্রেরণা,হল কটাক্ষ Virat Kohli Fined: আউট হয়ে হম্বিতম্বি, আম্পায়ারকে চোখ রাঙিয়ে বিরাট শাস্তি কোহলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.