বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নগ্ন করে গাছে বেঁধে পিটিয়ে খুনের অভিযোগ, ডুয়ার্সে রাতের অন্ধকারে হাড়হিম কাণ্ড, গ্রেফতার ৫

নগ্ন করে গাছে বেঁধে পিটিয়ে খুনের অভিযোগ, ডুয়ার্সে রাতের অন্ধকারে হাড়হিম কাণ্ড, গ্রেফতার ৫

এক যুবককে নির্মমভাবে পিটিয়ে খুন

মৃত যুবকের বাড়ি কূর্তি চা–বাগান এলাকায়। আর তাঁর স্ত্রীর বাড়ি ভগতপুর চা–বাগান এলাকায়। কদিন আগে অসুস্থ হয়ে পড়েন কিষানের স্ত্রী। তাই চিকিৎসার প্রয়োজনে কিষানের স্ত্রী বাপের বাড়িতে ছিলেন। স্ত্রীর অভিযোগ, গতরাতে অভিযুক্ত যুবকরা প্রথমে ভগতপুর চা–বাগান এলাকায় তাঁর বাপের বাড়িতে গিয়েছিল কিষানের খোঁজ করতে।

রাতের অন্ধকারে এক যুবককে নির্মমভাবে খুন করার অভিযোগ উঠল ডুয়ার্সে। ওই যুবককে নগ্ন করা হয় প্রথমে। তারপর গাছে বেঁধে ফেলা হয়। আর সব শেষে পিটিয়ে খুন করা হয় বলে অভিযোগ। এই হত্যাকাণ্ড কয়েকজন যুবক মিলে করেছে বলে অভিযোগ। ওই যুবককে নগ্ন করে একটি সুপারি গাছের সঙ্গে বেঁধে ফেলা হয়। তারপর বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। বেধড়ক মারধরের জেরেই যুবকের মৃত্যু হয় বলে দাবি পরিবারের। রবিবার মাঝরাতে ঘটনাটি ঘটেছে ডুয়ার্সের নাগরাকাটায় কূর্তি চা বাগান এলাকায়।

এই হাড়হিম করা হত্যাকাণ্ডের পিছনে আছে আটজন যুবক। পুলিশ পাঁচজনকে গ্রেফতার করতে পারলেও বাকি তিনজন এখনও ফেরার। এই হত্যাকাণ্ডের ঘটনা প্রকাশ্যে আসায় আলোড়ন পড়ে গিয়েছে। এই হত্যাকাণ্ডের পিছনে পুরনো শত্রুতা আছে বলেই জানতে পেরেছে পুলিশ। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। মৃত ওই যুবকের নাম কিষান কুমহার (‌২৬)‌। কিষানকে আটজন যুবক মিলে পিটিয়ে খুন করেছে বলে অভিযোগ করেছেন তাঁর পরিবারের সদস্যরা। এই অভিযোগের ভিত্তিতেই পুলিশ তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন:‌ রাতের অন্ধকারে স্ট্রংরুমে লকেট, বিজেপি প্রার্থীকে গো–ব্যাক স্লোগান, তুমুল উত্তেজনা

এই হত্যাকাণ্ডের পর পরিবারের সদস্যরা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। তাই তদন্তে নেমে পাঁচজনকে গ্রেফতার করেছে নাগরাকাটা থানার পুলিশ। বাকিদেরও খোঁজ জোরকদমে চালাচ্ছে পুলিশ। এই হত্যার তদন্তের অগ্রগতি নিয়ে নাগরাকাটা থানার আইসি কৌশিক কর্মকার বলেন, ‘অত্যন্ত নিন্দনীয় এই ঘটনা। পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের খোঁজেও তল্লাশি শুরু হয়েছে।’ আইন অনুযায়ী সব পদক্ষেপ করা হচ্ছে বলেও পুলিশ সূত্রে খবর। কিষানের পরিবারের অভিযোগ, এই ঘটনায় মূল অভিযুক্ত এক যুবকের সঙ্গে তাঁদের ছেলের পুরনো শত্রুতা ছিল। সেই আক্রোশ থেকেই এই হত্যাকাণ্ড বলে মনে করা হচ্ছে।

এছাড়া পুলিশ সূত্রে খবর, মৃত ওই যুবকের বাড়ি কূর্তি চা–বাগান এলাকায়। আর তাঁর স্ত্রীর বাড়ি ভগতপুর চা–বাগান এলাকায়। কদিন আগে অসুস্থ হয়ে পড়েন কিষানের স্ত্রী। তাই চিকিৎসার প্রয়োজনে কিষানের স্ত্রী বাপের বাড়িতে ছিলেন। স্ত্রীর অভিযোগ, গতরাতে অভিযুক্ত যুবকরা প্রথমে ভগতপুর চা–বাগান এলাকায় তাঁর বাপের বাড়িতে গিয়েছিল কিষানের খোঁজ করতে। সেখানে না পেয়ে কূর্তি চা–বাগানে কিষানের বাড়িতে যায়। কিষানের মা জানান, ওই রাতে আটজন যুবক চড়াও হয় তাঁদের বাড়িতে। আর কিষানকে বাড়ি থেকে বের করে বেধড়ক মারধর করে অভিযুক্ত যুবকরা। তিনি বাধা দিতে গেলে, তাঁকেও মারধর করা হয় বলে অভিযোগ। অভিযুক্তদের কঠোরতম সাজার দাবি তুলেছেন মৃত কিষানের মা।

বাংলার মুখ খবর

Latest News

৪৬ বছর পর খুলছে পুরীর রত্ন ভাণ্ডারের দরজা, জগন্নাথ দেবের কোষাগারে দেখা যাবে কী? অনন্ত-রাধিকার বিয়েতে যোগ দিতে মুম্বই পাড়ি যশ-নুসরতের, সঙ্গের ছেলেটি কে? খেলার হলে খেলো, আমরা টিম পাঠাব না- পাকিস্তানের লাইভ টিভি শো-তে চাঁচাছোলা হরভজন হোটেলে হঠাৎ গুলিবৃষ্টি, ইসলামপুরে নিহত TMCর পঞ্চায়েত সমিতির সদস্যের স্বামী ডোনাল্ড ট্রাম্পের ওপরে কে গুলি চালিয়েছিল? জানা গেল বছর ২০'র বন্দুকবাজের পরিচয় আজ আষাঢ় গুপ্ত নবরাত্রি, করুন এই বিশেষ কাজ, জীবন থেকে দূর হবে অভাব, আসবে সমৃদ্ধি তদন্তের শুরুতেই প্রকাশ্যে চাঞ্চল্যকর দাবি, ট্রাম্পের কানে নাকি গুলি লাগেইনি আম্বানির ছোট বউ রাধিকা ‘কাপড় তুলে’ ছুটল মোদীর পিছন,ভাই-বোন ইশা-আকাশকে করল আলাদা ট্রাম্পকে গুলি করা শুটারের ওপর নজর স্নাইপারের! তাও কেন ঘটল এই ঘটনা? সামনে ভিডিয়ো রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.