বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নাকাশিপাড়ায় জোড়া খুন, এলাকায় উত্তেজনা
 (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
 (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

নাকাশিপাড়ায় জোড়া খুন, এলাকায় উত্তেজনা

  • ভোট মিটে যাওয়ার পরও রাজ্যের বিভিন্ন জায়গায় বিক্ষিপ্ত হিংসার ঘটনা ঘটছে।এই ঘটনার পিছনেও রাজনৈতিক হিংসা কাজ করেছে কিনা, পুলিশ তা খতিয়ে দেখছে।

নদিয়ার নাকাশিপাড়ায় জোড়া খুনের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ালো। একজনকে গুলি করে খুন করা হয়েছে।আরেকজনকে কুপিয়ে খুন করা হয়েছে বলে জানা গিয়েছে। কী কারণে এই খুন তা খতিয়ে দেখছে পুলিশ। এই খুনের সঙ্গে কোনও রাজনীতির যোগ আছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশ সূত্রে খবর, নাকাশিপাড়ার পাটিকাবাড়ি এলাকায় একটি ফাঁকা মাঠে দুজনের দেহ পড়ে থাকতে দেখা যায়। মৃতদের মধ্যে একজনের নাম তেতুল দফাদার। তেতুল তৃণমূল করতেন বলে স্থানীয় সূত্রে খবর। আরেকজনের নাম পাথকুরু দফাদার। তেতুল ও পাথকুরু ধাপারিয়া গ্রামের বাসিন্দা। জানা যাচ্ছে, এরা দুজনা বেথুয়াদহরি যাচ্ছিলেন।সেইসময় পাটিকাবাড়ি ও তৈবিচারা এলাকার মাঝামাঝি জায়গায় জনা দশেক লোক তাঁদের পথ আটকায়। এরপর তাঁদের ফাঁকা মাঠে নিয়ে যাওয়া হয়। সেখানেই দুই পক্ষের মধ্যে বচসা, কথা কাটাকাটি শুরু হয়ে যায়। তার জেরেই খুন বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে।

এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়।সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যায় পুলিশের বিশাল বাহিনী।এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখতে পুলিশ পিকেট বসানো হয়েছে। ইতিমধ্যে পুলিশ এক ব্যক্তিকে আটক করেছে।তাঁকে আটক করে জিজ্ঞাসাবাদের কাজ চলছে। তবে কী কারণে এই খুন তা এখনও পুলিশের কাছে স্পষ্ট নয়। ফের যাতে এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় অশান্তি ছড়িয়ে পড়তে না পারে, সেজন্য পুলিশি নজরদারি বাড়ানো হয়েছে। ভোট মিটে যাওয়ার পরও রাজ্যের বিভিন্ন জায়গায় বিক্ষিপ্ত হিংসার ঘটনা ঘটছে। এই ঘটনার পিছনেও রাজনৈতিক হিংসা কাজ করেছে কিনা, পুলিশ তা খতিয়ে দেখছে।

বন্ধ করুন