বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > লরির সঙ্গে মুখোমুখি সঙ্ঘর্ষ, মৃত্যু পুলিশের গাড়ির চালকের, আশঙ্কাজনক ডিএসপি
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

লরির সঙ্গে মুখোমুখি সঙ্ঘর্ষ, মৃত্যু পুলিশের গাড়ির চালকের, আশঙ্কাজনক ডিএসপি

  • ৯ জানুয়ারি গঙ্গাসাগর মেলার ডিউটিতে গিয়েছিলেন ডিএসপি জীবন লামা ও গাড়ির চালক প্রভাত। শনিবার সেখান থেকেই ফিরছিলেন তাঁরা।

মালবাহী লরির সঙ্গে মুখোমুখি সঙ্ঘর্ষে মৃত্যু হল পুলিশের গাড়ির চালকের। গুরুতর জখম হয়ে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি পশ্চিমবঙ্গ রাজ্য পুলিশের গোয়েন্দা শাখার ডিএসপি জীপন লামা দুপকা। শনিবার রাতে মালদার গাজল থানা এলাকার পাণ্ডুয়ায় ৩৪ নম্বর জাতীয় সড়কের ওপর দুর্ঘটনাটি ঘটে।

মালদার এএসপি (‌হেডকোয়ার্টার)‌ এইচ এম রহমান জানিয়েছেন, মৃত গাড়ির চালকের নাম প্রভাত রায় (‌২৫)‌, বাড়ি উত্তর দিনাজপুরের পানজিপাড়ায়। তাঁকে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানেই তাঁর মৃত্যু হয়। তিনি আরও জানান, মৃত প্রভাত পুলিশকর্মী ছিলেন না। গাড়িটিও ছিল ভাড়ার। গত ৪ বছর ধরে তিনি পুলিশের গাড়ি চালাতেন। বছরখানেক আগে বিয়ে হয় প্রভাতের। তাঁর আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ পরিবার।

এদিকে, শনিবার রাতেই মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় ডিএসপি (গোয়েন্দা বিভাগ)‌ জীবন লামা দুপকাকে। রবিবার তাঁকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তাঁর মাথায় গুরুতর আঘাত লেগেছে বলে জানা গিয়েছে। ঘাতক লরির চালককে গ্রেফতার করেছে পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে লরিটিকে।

জানা গিয়েছে, ৯ জানুয়ারি গঙ্গাসাগর মেলার ডিউটিতে গিয়েছিলেন ডিএসপি জীবন লামা ও গাড়ির চালক প্রভাত। শনিবার সেখান থেকেই ফিরছিলেন তাঁরা। সেই সময় উত্তর দিনাজপুর থেকে মালদাগামী একটি লরি তাঁদের গাড়িতে মুখোমুখি ধাক্কা মারে।

বন্ধ করুন