বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‌পুলিশের স্টিকার লাগানো গাড়িতে কোটি-কোটি টাকার গাঁজা পাচার, গ্রেফতার যুবক
 (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
 (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

‌পুলিশের স্টিকার লাগানো গাড়িতে কোটি-কোটি টাকার গাঁজা পাচার, গ্রেফতার যুবক

পুলিশ জানতে পেরেছে, দীর্ঘদিন ধরেই পুলিশের স্টিকার লাগানো গাড়িতে লক্ষাধিক টাকার গাঁজা পাচার করত সে।

পুলিশের স্টিকার লাগানো গাড়িতে গাঁজা পাচার করতে গিয়ে ধরা পড়লেন এক যুবক। যুবককে গ্রেফতার করেছে নবদ্বীপ থানার পুলিশ। ধৃতকে জিজ্ঞাসাবাদ শুরু করেছেন তদন্তকারীরা।

পুলিশ সূত্রে খবর, ধৃত ওই যুবকের নাম উত্তম ঘোষ। উত্তম নবদ্বীপ পুর এলাকার বাসিন্দা। পুলিশ জানতে পেরেছে, দীর্ঘদিন ধরেই পুলিশের স্টিকার লাগানো গাড়িতে লক্ষাধিক টাকার গাঁজা পাচার করত সে। তদন্তকারীরা জানিয়েছেন, অনেক রাতে ফরেস্টডাঙা এলাকা দিয়ে পুলিশের গাড়ি যেতে দেখে তাঁদের সন্দেহ হয়। তখনই গাড়ি দাঁড় করিয়ে তল্লাশি চালানো হয়। তল্লাশির সময়ই প্রায় ২২ কিলোগ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। এরপর তদন্তকারীরা উত্তমকে সঙ্গে নিয়ে তাঁর বাড়িতেও যান। সেখানেও তল্লাশি চালানো হয়। বাড়িতে নম্বর প্লেটহীন একটি মারুতিগাড়ি উদ্ধার করা হয়েছে। স্থানীয় বাসিন্দাদের থেকে পুলিশ জানতে পেরেছে, এলাকায় একটি চায়ের দোকান চালাতেন উত্তম। সেই চায়ের দোকানের আড়ালেই চলত এই গাঁজার ব্যবসা।

এই প্রসঙ্গে ধৃত উত্তম ঘোষ জানান, ‘‌আমার বিরুদ্ধে আনা অভিযোগ, সব মিথ্যা। আমায় মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে। আমি কোনও পাচারচক্রের সঙ্গে যুক্ত নই।’‌ কিন্তু কীভাবে পুলিশের স্টিকার লাগিয়ে দীর্ধদিন ধরে এই বেআইনি কারবার চালানো হত, পুলিশ এখন সেই প্রশ্নের উত্তরই খুঁজছে।

বন্ধ করুন