বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মাঝ রাতে ATM কিয়স্কের ভিতর থেকে নগ্ন অবস্থায় উদ্ধার মত্ত মহিলা
অভিযুক্ত মহিলা।
অভিযুক্ত মহিলা।

মাঝ রাতে ATM কিয়স্কের ভিতর থেকে নগ্ন অবস্থায় উদ্ধার মত্ত মহিলা

  • তিন যুবক সাঁকরাইল থানায় খবর দেন। সেখান থেকে পুলিশকর্মীরা এসে মহিলাকে সাহায্য করার চেষ্টা করলে তাঁরাও আক্রান্ত হন বলে অভিযোগ। পুলিশকর্মীদের গালিগালাজ করতে থাকেন মহিলা।

রাতদুপুরে মত্ত মহিলার তাণ্ডব ATM-এ। ঘুসি মেরে ATM কিয়স্কের কাচ ভাঙতে গিয়ে আহত হন তিনি নিজে। পুলিশ তাঁকে উদ্ধার করতে এলে তাদের সঙ্গেও মহিলা দুর্ব্যবহার করেন বলে অভিযোগ। আপাতত হাওড়া হাসপাতালে মহিলার চিকিৎসা চলছে। তাঁর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বুধবার রাতে সাঁকরাইলে আন্দুল রোডে একটি ATM কিয়স্কের ভিতরে নগ্ন ও রক্তাক্ত অবস্থায় এক মহিলাকে পড়ে থাকতে দেখেন ৩ যুবক। কাছে গিয়ে তাঁরা বুঝতে পারেন মহিলা মত্ত অবস্থায় রয়েছেন। নিজেই এটিএম কিয়স্কের কাচ ভেঙেছেন তিনি। তখনই কাচের টুকরো ছিটকে আহত হয়েছেন। যুবকরা মহিলাকে সাহায্য করতে গেলে তিনি দুর্ব্যবহার করেন বলে অভিযোগ।

এর পর তিন যুবক সাঁকরাইল থানায় খবর দেন। সেখান থেকে পুলিশকর্মীরা এসে মহিলাকে সাহায্য করার চেষ্টা করলে তাঁরাও আক্রান্ত হন বলে অভিযোগ। পুলিশকর্মীদের গালিগালাজ করতে থাকেন মহিলা। এমনকী তাড়া করেন বলে অভিযোগ। ততক্ষণে ঘটনাস্থলে পৌঁছন মহিলা পুলিশকর্মীরা। মত্ত মহিলাকে উদ্ধার করে সাঁকরাইল থানায় নিয়ে যান তাঁরা। সঙ্গে নিয়ে যাওয়া হয় ৩ যুবককেও।

মহিলাকে সাঁকরাইল হাসপতালে ভর্তি করা হয়। যুবকদের নিয়ে যাওয়া হয় থানায়। অভিযোগ, ওই যুবকরাও মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। এমনকী ভুয়ো পুলিশ পরিচয় দেওয়ার অভিযোগও উঠেছে তাঁর বিরুদ্ধে।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছেন, মহিলা কলকাতার কোনও পানশালা থেকে বাড়ি ফিরছিলেন। তাঁর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা শুরু করেছে। হাসপাতাল থেকে ছাড়া পেলেই তাঁকে গ্রেফতার করা হবে বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

 

বন্ধ করুন