বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'বিনা পয়সায় বড়দিনের কেক দেবেন না?', দোকানদারকে 'পেটাল' মদ্যপ যুবক

'বিনা পয়সায় বড়দিনের কেক দেবেন না?', দোকানদারকে 'পেটাল' মদ্যপ যুবক

'বিনা পয়সায় বড়দিনেন কেক দেবেন না?', দোকানদারকে 'পেটাল' মদ্যপ যুবক। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

বড়দিন উপলক্ষে দোকানে দোকানে কেকের পসরা সাজিয়ে বসেছেন ব্যবসায়ীরা। আর সেই কেককে ঘিরেই আরামবাগে ঘটে গেল রক্তপাত।

বড়দিন উপলক্ষে দোকানে দোকানে কেকের পসরা সাজিয়ে বসেছিলেন ব্যবসায়ীরা। আর সেই কেককে ঘিরেই আরামবাগে ঘটে গেল রক্তপাত। বিনা পয়সায় কেক না পেয়ে দোকানদারকে বেধড়ক পেটালেন এক যুবক। এমনই অভিযোগ উঠল আরামবাগের দৌলতপুরে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

দোকানির নাম সৌরভ সাঁতরা। বড়দিন উপলক্ষে তিনি প্রতি বছর কেকের পসরা সাজিয়ে বসেন। এবারও কয়েকদিনের জন্য কেক বিক্রি শুরু করেন সৌরভ। অভিযোগ, মঙ্গলবার রাতে তাঁর পরিচিত এক যুবক মদ খেয়ে রাস্তা দিয়ে যাচ্ছিলেন। সেই সময় দোকানে কেক দেখে লোভ সামলাতে পারেননি মদ্যপ যুবক। দোকানে গিয়ে তিনি সৌরভের কাছে বিনা পয়সায় কেক নিতে চেয়েছিলেন। কিন্তু সৌরভ কেক দিতে অস্বীকার করেছিলেন। সে সোজাসাপ্টা ভাষায় যুবককে জানিয়েছিলেন যে বিনা পয়সায় কেক দিতে পারবেন না। অনুরোধে কাজ না হাওয়াই মদ্যপ যুবক সৌরভকে হুমকিও দেন বলে অভিযোগ। তারপরেও কেক না পেয়ে ওই যুবক প্রথমে দোকানের সামনে থাকা একটি গ্যারেজে গিয়ে গাড়ি ভাঙচুর করেন। এরপরে বাঁশ দিয়ে সৌরভের মাথায় এবং ঘাড়ে আঘাত করেন।

ঘটনার সময় শীতের রাতে দোকানের সামনে বেশ কয়েকজন আগুন পোহাচ্ছিলেন। তাঁরা গিয়ে মদ্যপ যুবককে আটকান। তবে এরপরেই তিনি এলাকা থেকে পালিয়ে যান। সৌরভের দাবি, যুবককে তিনি চেনেন। আরামবাগের পল্লিশ্রী এলাকার বাসিন্দা। তবে বুধবার তাঁর পরিবারের লোকেরা যুবকের বাড়ি গেলেও তাঁকে খুঁজে পাননি। অন্যদিকে, গ্যারেজে থাকা ভাঙচুর করা গাড়ির মালিক তাজমুল আহমেদ জানিয়েছেন, গাড়ির কাঁচ ভেঙে গিয়েছে। প্রায় ৪,০০০ টাকা খরচ হয়েছে। তবে এত সহজে তিনি ওই যুবককে ছাড়তে রাজি নন। এই ঘটনায় তিনি থানায় অভিযোগ করবেন বলে জানিয়েছেন।

বাংলার মুখ খবর

Latest News

হার্দিককে টপকে ভারতের টি-২০ ক্যাপ্টেন সূর্য, ভাইস ক্যাপ্টেন গিল, ঘোষিত হল দল ম্যান দ্য ম্যাচের পুরস্কার মূল্য হারারের মাঠকর্মীদের দিয়ে দেন দুবে, জানালেন কারণ CFL 2024: এবারের কলকাতা লিগে প্রথম জয় পেল মোহনবাগান, ১-০ হারাল পিয়ারলেসকে কসবা এলাকার বাড়ি থেকে উদ্ধার হয়েছে কঙ্কাল, সংস্কারের কাজ করতে গিয়ে আলোড়ন Video:ফের রেল দুর্ঘটনা! উত্তরপ্রদেশে লাইনচ্যূত চণ্ডীগড়-ডিব্রুগড় এক্সপ্রেস লাইম রোগে ভুগছেন রেডিট সহ-প্রতিষ্ঠাতা! কী এই ভয়ঙ্কর রোগ? কীভাবে রেহাই পাবেন রাশিয়ার সঙ্গে মিশছে বলে ভারত আন্তর্জাতিক দুনিয়ায় চাপে থাকে…আর কী বললেন লাভরভ? পেট ভরে সিঙাড়া, মিষ্টি খান দীপিকা! কোন ডায়েট প্ল্যানটি ফলো করেন হবু মা Video: নিউটাউনের আকাঙ্খা মোড়ে অভিজাত আবাসনে অগ্নিকাণ্ড! পৌঁছল দমকলের ৩ ইঞ্জিন নন্দীগ্রাম আন্দোলনে নিখোঁজ তিন পরিবারকে মৃত্যুর শংসাপত্র দিতে নির্দেশ হাইকোর্টের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.