বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দুবরাজপুরে আবাস যোজনার তালিকায় স্বজনপোষণের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

দুবরাজপুরে আবাস যোজনার তালিকায় স্বজনপোষণের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

চিনপাই গ্রাম পঞ্চায়েত দফতর। 

বিজেপির দাবি, তালিকায় নাম রয়েছে নবনীতা ঘোষের। তিনি দুবরাজপুর পঞ্চায়েত সমিতির তৃণমূলি সদস্য। বাড়িতে রয়েছে মোটরসাইকেল, স্কুটার ও কালার টিভি। তার পরেও প্রধানমন্ত্রী আবাস যোজনার তালিকায় নাম রয়েছে তাঁর। নাম রয়েছে চিনপাই পঞ্চায়েতের তিন নম্বর ওয়ার্ডের তৃণমূলি সদস্য মিতা ঘোষের।

এবার আবাস যোজনায় দুর্নীতির অভিযোগ উঠল তৃণমূল পরিচালিত বীরভূমের চিনপাই গ্রামঞ্চায়েতের বিরুদ্ধে। জেলা প্রশাসনের প্রকাশিত তালিকায় দেখা যাচ্ছে তালিকায় রয়েছে পঞ্চায়েত সমিতির সভাপতি, পঞ্চায়েত সদস্য এমনকী সিভিক ভলান্টিয়ারের পরিজনদের নাম।

বিজেপির দাবি, তালিকায় নাম রয়েছে নবনীতা ঘোষের। তিনি দুবরাজপুর পঞ্চায়েত সমিতির তৃণমূলি সদস্য। বাড়িতে রয়েছে মোটরসাইকেল, স্কুটার ও কালার টিভি। তার পরেও প্রধানমন্ত্রী আবাস যোজনার তালিকায় নাম রয়েছে তাঁর। নাম রয়েছে চিনপাই পঞ্চায়েতের তিন নম্বর ওয়ার্ডের তৃণমূলি সদস্য মিতা ঘোষের। তাঁর বাড়িতেও রয়েছে মোটরসাইকেল ও কালার টিভি। তালিকায় নাম রয়েছে রূপা দাসের। তিনি চিনপাই অঞ্চল তৃণমূল সভাপতি তুলসি দাসের দ্বিতীয় পক্ষের স্ত্রী। নাম রয়েছে তৃণমূলকর্মী নারায়ণ দাসের। তিনি আবার এলাকায় ১০০ দিনের কাজের সুপারভাইজার। তালিকায় নাম দেখা গিয়েছে তৃণমূল কর্মী শঙ্কু মুখোপাধ্যায়ের। এলাকায় তাঁর বালি, সিমেন্টের কারবার রয়েছে বলে জানা গিয়েছে।

এছাড়াও তালিকায় নাম রয়েছে যতীন্দ্রলাল মজুমদারের। যিনি তৃণমূল নেতা নিতাই চক্রবর্তীর শ্বশুর। যতীন্দ্রলালবাবুর মেয়ে রাজ্য সরকারি চাকরি করেন। নাম রয়েছে নিতাইবাবুর বাবা শুকদেব চক্রবর্তীরও। এছাড়া সদাইপুর থানার সিভিক ভলান্টিয়ার সুশান্ত গড়াইয়ের নাম রয়েছে এলাকায়। তাঁর আবার মোবাইল ফোন মেরামতির দোকানও রয়েছে। নাম রয়েছে তৃণমূল নেতা তথা বক্রেশ্বর তাপবিদ্যুৎকেন্দ্রের কর্মী সঞ্জিত পাতরের।

বিজেপির দাবি, রাজ্যের অন্যান্য এলাকার মতো দুবরাজপুরেও প্রধানমন্ত্রী আবাস যোজনার তালিকা তৈরিতে যথেষ্ট স্বজনপোষণ ও দুর্নীতি করেছে তৃণমূল। যার জেরে তালিকায় একাধিক তৃণমূল নেতা ও তাদের ঘনিষ্ঠদের নাম। অবিলম্বে অযোগ্যদের নাম বাতিল করে যোগ্যদের অন্তর্ভুক্ত করার দাবি তুলেছে তারা।

 

বাংলার মুখ খবর

Latest News

তীব্র গরমে বেআইনি বহুতলে পুনরায় বিদ্যুৎ সংযোগের নির্দেশ, নরম কলকাতা হাইকোর্ট ২৬ বছরের দাম্পত্যে পাননি গর্ভের সন্তান! অপরাজিতা বলছেন, ‘সব পেলে নষ্ট জীবন’ আর তর সইছে না! নান্দিমুখেও রাতুলের পাশে বসে রূপাঞ্জনা, প্রকাশ্যে গায়ে হলুদের ছব মা বিড়ি বাঁধতেন, মারা গিয়েছেন বাবা, ছেলে এবার IAS, ইউপিএসসিতে উজ্জ্বল স্থান পেশাদার ফুটবলে কামব্যাক, তাও ৫৮ বছর বয়সে, চমক বিশ্বকাপজয়ী ব্রাজিলিয়ান তারকার কমিশনে জমা পড়ল ১৫১টি অভিযোগ, 'পুলিশি নিষ্ক্রিয়তা' নিয়ে মুখ খুললেন রাজ্যপাল অন্ধকারে ডুবছে ব্যস্ততম গড়িয়াহাট ব্রিজ, ১৫ দিন ধরে আলো জ্বলছে না, কারণ কী? মঙ্গল-রাহুর মিলনে অঙ্গারক যোগ, ৩ রাশির জীবন বদলাবে, থামবে অগ্রগতি, থাকুন সতর্ক ছেলেই শেষ আইবুড়োভাত খাওয়াল রূপাঞ্জনা-রাতুলকে! আবেগতাড়িত অভিনেত্রী লিখলেন… এবার ইরানে জবাবি হামলা ইজরায়েলের, বিস্ফোরণ শোনা গেল একাধিক জায়গায়

Latest IPL News

লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.