বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিধানসভা নির্বাচনে হারের কারণ BJP নেতৃত্বের ভুল সিদ্ধান্ত, ফের বিস্ফোরক দুধকুমার

বিধানসভা নির্বাচনে হারের কারণ BJP নেতৃত্বের ভুল সিদ্ধান্ত, ফের বিস্ফোরক দুধকুমার

দুধকুমার মণ্ডল

দুধকুমারবাবু এদিন বলেন, দলীয় নেতারা ব্যক্তিগতভাবে আমাকে দলীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করতে বারণ করেছে। দল আমাকে পঞ্চায়েত নির্বাচনে কোনও দায়িত্ব দেয়নি।

ফের একবার দলের বিরুদ্ধে বিস্ফোরক বিজেপি নেতা দুধকুমার মণ্ডল। সোমবার রামপুরহাটে একটি বস্ত্র বিতরণ অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি বলেন, ‘দলীয় নেতৃত্বের কিছু সিদ্ধান্ত মানুষের মনোগ্রাহী হয়নি।’ এদিনের সভার ব্যানারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ছবি থাকলেও ছিল না দলীয় প্রতীক পদ্ম।

দলের বিরুদ্ধে মুখ খুলে ফের একবার রাজ্য বিজেপি নেতৃত্বকে অস্বস্তিতে ফেললেন দুধকুমার মণ্ডল। সোমবার রামপুরহাটে একটি বস্ত্রবিতরণ অনুষ্ঠানে যোগদান করেন ময়ূরেশ্বর গ্রাম পঞ্চায়েতের বিজেপির সদস্য দুধকুমারবাবু। সেখানেই ফের একবার বিজেপির রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন তিনি।

দুধকুমারবাবু এদিন বলেন, দলীয় নেতারা ব্যক্তিগতভাবে আমাকে দলীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করতে বারণ করেছে। দল আমাকে পঞ্চায়েত নির্বাচনে কোনও দায়িত্ব দেয়নি। আমাকে দায়িত্ব দিলে বীরভূমের মাটি কী ভাবে বিজেপির জন্য উর্বর করতে হয় সেটা আমি দেখিয়ে দেব।

তিনি আরও বলেন, ‘গত বিধানসভা নির্বাচনে রাজ্যের মানুষ বিজেপিকেই চেয়েছিল। কিন্তু রাজ্যের নেতাদের কিছু ভুল সিদ্ধান্তের জন্য তা হয়নি’।

কলকাতায় বেসরকারি সংস্থার অফিসে টাকা গোনার মেশিন নিয়ে অভিযানে ED, বাড়ছে ধোঁয়াশা

তবে এবারই প্রথম নয়। গত জুন মাসে এক ফেসবুক পোস্টে দুধকুমার লেখেন, ‘জেলা থেকে ব্লক কমিটি আমার সাথে আলোচনা না করে গঠন করা হয়েছে। তাই ভারতীয় জনতা পার্টির সমর্থক এবং কার্যকর্তাগণ আমাকে যারা ভালোবাসেন তারা চুপচাপ বসে যান।’ দুধকুমারের এই পোস্ট ঘিরে রাজ্য বিজেপিতে ব্যাপক তোলপাড় শুরু হয়। শো-কজ করা হয় দুধকুমারকে।

এই নিয়ে বীরভূম জেলা বিজেপি সভাপতি ধ্রুব সাহা বলেন, ‘উনি রাজ্যের নেতা। আমাদের সাংগঠনিক জেলার সদস্যও নন। ওনাকে না কি দল কর্মসূচিতে যোগদান করতে বারণ করেছে। আমার তেমন কিছু জানা নেই। উনিই এসব বলে বেড়ান। আমি এব্যাপারে কিছু বলতে পারব না।’

 

বন্ধ করুন