বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জলমগ্ন হাওড়া, বাতিল হল বহু দূরপাল্লার ট্রেন, সময়সূচি বদল অনেক রুটে,দেখুন তালিকা
ছবি প্রতীকী (সৌজন্যে পিটিআই) (PTI)
ছবি প্রতীকী (সৌজন্যে পিটিআই) (PTI)

জলমগ্ন হাওড়া, বাতিল হল বহু দূরপাল্লার ট্রেন, সময়সূচি বদল অনেক রুটে,দেখুন তালিকা

  • বৃহস্পতিবার সন্ধ্যা থেকেই প্রবল বৃষ্টিতে ভেসেছে হাওড়া তথা পার্শ্ববর্তী বিস্তীর্ণ এলাকা।

বৃহস্পতিবার সন্ধ্যা থেকেই প্রবল বৃষ্টিতে ভেসেছে হাওড়া তথা পার্শ্ববর্তী বিস্তীর্ণ এলাকা। এই প্রবল বৃষ্টির জন্য একাধিক দূরপাল্লার ট্রেনও বাতিল করা হল। এর জেরে নির্ধারিত সময়ের থেকে বহু দেরি করে ছাড়ছে একাধিক ট্রেন। অনেক ট্রেনের সময়সূচি বদল করেছে রেল কর্তৃপক্ষ। হাওড়া-ভাগলপুল এক্সপ্রেস, হুল এক্সপ্রেস, পূর্বা এক্সপ্রেস, লাল কুঁয়া এক্সপ্রেসের মতো একাধিক ট্রেন। তাছাড়া হাওড়া-ব্যান্ডেল, হাওড়া-আরামবাগ লোকাল ট্রেন আপ এবং ডাউন লাইনে বাতিল করা হয়েছে।

পাশাপাশি দুন এক্সপ্রেসের মতো একাধিক দূরপাল্লার ট্রেন অত্যাধিক দেরিতে চলছে বলে রেলের তরফে জানানো হয়েছে। দুন এক্সপ্রেস ছাড়াও সময় বদল করা হয়েছে হিমগিরি এক্সপ্রেস, হাওড়া-নয়াদিল্লি সুপারফাস্ট এক্সপ্রেসের মতো ট্রেনের। এছাড়া দক্ষিণ-পূর্ব রেলের ১২টি দূরপাল্লার ট্রেন বাতিল করা হয়েছে। হাওড়া-মুম্বই বিশেষ এক্সপ্রেস ট্রেন শুক্রবার হাওড়ার বদলে সাঁতরাগাছি থেকে ছাড়বে। এছাড়া হাওড়া-পুরুলিয়া এক্সপ্রেস হাওড়ার বদলে খড়্গপুর থেকে ছাড়বে আজ সন্ধ্যায়।

ট্রেনের সময়সূচি বদল নিয়ে একাধিক টুইট করেছে দক্ষিণ-পূর্ব রেল:

 

রেল সূত্রে খবর, গতকাল রাত থেকে চলা প্রবল বৃষ্টির কারণে টিকিয়াপাড়া কারশেডে জল জমে যায়। সেই কারণেই পরিষেবা ব্যহত হচ্ছে। যদিও দ্রুত জল নিষ্কাশনের চেষ্টা চলছে বলে জানানো হয়েছে। শুধু জল জমে থাকাই নয়, প্রবল বৃষ্টিতে রেল লাইনের রক্ষাণাবেক্ষণের কাজ ব্যহত হয়েছে বলে খবর।

বন্ধ করুন