বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রেললাইনে কাজ, শনি ও রবিবার শিয়ালদহ মেন শাখায় ৪২ লোকাল ট্রেন বাতিল, রইল তালিকা

রেললাইনে কাজ, শনি ও রবিবার শিয়ালদহ মেন শাখায় ৪২ লোকাল ট্রেন বাতিল, রইল তালিকা

পূর্ব রেলের তরফে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে, শনিবার রাত ১০টা থেকে রবিবার সকাল ১০টা পর্যন্ত নৈহাটি ও হালিশহর স্টেশনের মধ্যে থার্ড লাইনে রক্ষণাবেক্ষণ ও মেরামতির কাজ চলবে(ছবিটি প্রতীকী, সৌজন্যে হিন্দুস্তান টাইমস)

সামগ্রিক পরিস্থিতিতে ৩১৩৪১ শিয়ালদহ কল্যাণী সীমান্ত লোকাল কল্যাণী সীমান্ত পর্যন্ত যাবে না। সেটা নৈহাটি স্টেশন পর্যন্ত যাবে। ৩০১২৮ কল্যাণী সীমান্ত-মাঝেরহাট লোকাল নৈহাটি স্টেশন থেকেই ছাড়বে। এভাবে কিছু ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে।

পূর্ব রেলের তরফে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে, শনিবার রাত ১০টা থেকে রবিবার সকাল ১০টা পর্যন্ত নৈহাটি ও হালিশহর স্টেশনের মধ্যে থার্ড লাইনে রক্ষণাবেক্ষণ ও মেরামতির কাজ চলবে। আর তার জেরে অন্তত ৪২টি লোকাল ট্রেন বাতিল থাকবে। শনি ও রবিবার এই দুদিন কাজ হবে। আর এই দুদিনই এই ট্রেনগুলি বাতিল থাকবে। মূলত আগামীদিনে রেল পরিষেবাকে আরও উন্নত করার লক্ষ্যে এই কাজ করা হবে বলে জানা গিয়েছে।

শনিবার যে ট্রেনগুলি বাতিল করা হয়েছে সেগুলি হল ৩১৮৪৩ ও ৩১৮৩৮ শিয়ালদহ-কৃষ্ণনগর লোকাল, ৩১৯২৯ ও ৩১৯২৮ শিয়ালদহ গেদে লোকাল। ৩১৫৩৯-৩১৫৪০ শিয়ালদহ শান্তিপুর লোকাল। ৩১১৯২ কল্যাণী সীমান্ত লোকাল। এছাড়াও ৩১৬২৯, ৩১৬৩১, ৩১৬৩৪ ও ৩১৬৩৬ শিয়ালদহ রানাঘাট লোকালও বাতিল করা হয়েছে।

এবার দেখা যাক রবিবার ছুটির দিনে কোন ট্রেনগুলি বাতিল করা হচ্ছে। ৩১৫১১, ৩১৫১৫, ৩১৫১২, ৩১৫১৮ শিয়ালদহ শান্তিপুর লোকাল বাতিল থাকছে। ৩১৬১১, ৩১৬১৪, ৩১৬১৫, ৩১৬১৬, ৩১৬১৭, ৩১৬২২ শিয়ালদহ- রানাঘাট লোকাল বাতিল করা হচ্ছে। ৩১৭১১, ৩১৭১২ রানাঘাট নৈহাটি লোকালও বাতিল করা হবে বলে খবর।৩১৩১১ থেকে৩১৩১৬ পর্যন্ত ট্রেন, ৩১৩১৮, ৩১৩১৯.৩১৩২০ শিলায়লদহ কল্যাণী সীমান্ত লোকাল বাতিল করা হচ্ছে। ৩১৪১৭ ও ৩১৪১৮ শিয়ালদহ নৈহাটি লোকালও বাতিল থাকছে বলে খবর।

এদিকে সামগ্রিক পরিস্থিতিতে ৩১৩৪১ শিয়ালদহ কল্যাণী সীমান্ত লোকাল কল্যাণী সীমান্ত পর্যন্ত যাবে না। সেটা নৈহাটি স্টেশন পর্যন্ত যাবে। ৩০১২৮ কল্যাণী সীমান্ত-মাঝেরহাট লোকাল নৈহাটি স্টেশন থেকেই ছাড়বে। এভাবে কিছু ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে।

সব মিলিয়ে নৈহাটি ও রানাঘাটের মধ্যে ১১১টি লোকাল ট্রেন চলে। তার মধ্যে ৪২টি বাতিল করা হচ্ছে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ আইপিএসকে 'খলিস্তানি' কটাক্ষ! 'অজ্ঞাত পরিচয়' বিজেপি নেতাদের বিরুদ্ধে মামলা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.