বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পুজো উদ্বোধন করতে পারলেন না শুভেন্দু অধিকারী, সব কটি বাতিল হল গেরোয়
শুভেন্দু অধিকারী। ফাইল ছবি
শুভেন্দু অধিকারী। ফাইল ছবি

পুজো উদ্বোধন করতে পারলেন না শুভেন্দু অধিকারী, সব কটি বাতিল হল গেরোয়

  • আড়াল থেকে প্রকাশ্যে আসার কথা ছিল। প্রকাশ্যে এসে দুর্গাপুজোর উদ্বোধন করার কথা ছিল। কিন্তু বিধির বাঁধনে তা হল না।। তিনি বাংলার পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী। গোটা মেদিনীপুরে যাঁর দাপটে বাঘে– হরিণে একঘাটে জল খায়।

আড়াল থেকে প্রকাশ্যে আসার কথা ছিল। প্রকাশ্যে এসে দুর্গাপুজোর উদ্বোধন করার কথা ছিল। কিন্তু বিধির বাঁধনে তা হল না।। তিনি বাংলার পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী। গোটা মেদিনীপুরে যাঁর দাপটে বাঘে– হরিণে একঘাটে জল খায়। এখানেই ঘোষণা করেও জেলার পুজোর উদ্বোধনে আসতে পারলেন না শুভেন্দু অধিকারী। দিন কয়েক আগে শুভেন্দু ঘোষণা করেছিলেন, বুধবার, পঞ্চমীর দিন পশ্চিম মেদিনীপুরের কয়েকটি পুজো মণ্ডপে প্রদীপ জ্বালাবেন। পুজো উদ্বোধন করার কথা ছিল তাঁর। আয়োজনও সারা হয়ে গিয়েছিল উদ্যোক্তাদের। কিন্তু আদালতের রায়ে নেমে এল বিষণ্ণতা।

সুতরাং আড়াল থেকে বেরিয়ে আসতে পারলেন না শুভেন্দু। দিনভর জেলার রাজনৈতিক মহলে জল্পনা বাড়তে থাকে। যে ৪টি পুজোর উদ্বোধনে আসার কথা ছিল সেই পুজো কমিটির কর্মকর্তারাও দোটানায় ছিলেন। কিন্তু শেষমেশ উদ্যোক্তারা জেনে যান অধিকারী সম্রাট আসছেন না।

এখানে শুভেন্দুর ছবি দিয়ে ফ্লেক্স লাগিয়ে সুসজ্জিত করে রাখা হয়েছিল। এই পুজোর অন্যতম উদ্যোক্তা দুলাল মণ্ডল বলেন, ‘আদালতের রায় থাকায়, উনি আসছেন না, তবে পরে আসবেন বলে জানিয়েছেন।’ ফলে হতাশ সকলেই। তবে আর এক পুজোর উদ্যোক্তা বলেন, ‘দাদা কখনও সরকারি বিধি বা আদালতের নির্দেশ ভাঙেন না। তাই দাদা আসতে পারলেন না এবার।’‌

বন্ধ করুন