বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Durga Puja: গলায় মা-মা ডাক, দেবীর সামনে হাউহাউ করে কাঁদলেন তৃণমূলের কল্যাণ

Durga Puja: গলায় মা-মা ডাক, দেবীর সামনে হাউহাউ করে কাঁদলেন তৃণমূলের কল্যাণ

কল্যাণ বন্দ্যোপাধ্যায়, তৃণমূল সাংসদ

ঢাকের আওয়াজ। আরতি করছেন পুরোহিত। সাদা গেঞ্জি, ধুতি পরে দেবীর সামনে হাতজোড় করে দাঁড়িয়ে আছেন কল্যাণ। এরপরই কান্নায় ভেঙে পড়েন তিনি। বার বার তিনি মা মাগো বলে ডাকতে শুরু করেন। মায়ের কাছে নানা আর্তিও জানান তিনি।

তিনি দাপুটে তৃণমূল নেতা। তিনি দক্ষ আইনজীবী। কথায় কথায় বিদ্ধ করেন বিরোধীদের। আর দেবী দুর্গার সামনেই সন্ধিপুজোর সময় সেই তৃণমূল সাংসদই হাউ হাউ করে কাঁদলেন। তিনি শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। শ্রীরামপুরের গান্ধী ময়দানের পুজোতে দেবীর সামনে হাউ হাউ করে কাঁদলেন কল্যাণ। দুচোখ বেয়ে জলের ধারা। মায়ের কাছে আবেগবিহ্বল হয়ে পড়লেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

ঢাকের আওয়াজ। আরতি করছেন পুরোহিত। সাদা গেঞ্জি, ধুতি পরে দেবীর সামনে হাতজোড় করে দাঁড়িয়ে আছেন কল্যাণ। এরপরই কান্নায় ভেঙে পড়েন তিনি। বার বার তিনি মা মাগো বলে ডাকতে শুরু করেন। মায়ের কাছে নানা আর্তিও জানান তিনি। মূলত ভক্তিভরে এভাবেই দেবীর কাছে মনের কথা নিবেদন করলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। এদিকে দাপুটে তৃণমূল নেতাকে এভাবে কান্নাকাটি করতে দেখে অনেকেই হতবাক হয়ে যান।

 

দীর্ঘক্ষণ ধরেই মনের ভক্তিভাবকে এভাবেই দেবীর কাছে উজার করে দেন তিনি। অনেকের মতে যে মানুষটা বার বার বিরোধীদের নিশানা করে নানা কথা বলে বিতর্কে জড়িয়েছেন। এমনকী দলের একাংশের বিরুদ্ধে খড়্গহস্ত হতেও পিছপা হন না তিনি। আর পুজো মণ্ডপে সেই কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের অন্য ছবি ধরা পড়ল। দেবী দুর্গার সামনে তিনি নিজের আবেগকে উজার করে দিলেন। তবে কি মনের মধ্যে জমে থাকা অনেককিছু এদিন কান্না হয়ে ঝড়ে পড়ল?

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

দেশীয় প্রযুক্তিতে তৈরি হল অত্যাধুনিক মিসাইল, পরীক্ষায় পেল ১০০-তে ১০০ এখনও ডাক্তার হল না, এদিকে ট্রেনের মধ্যেই সহযাত্রীর সন্তানপ্রসব করাবে রানি! টেস্টে সব থেকে বেশি উইকেট, ওয়ালসকে টপকে সাতে লিয়ন, চোখ রাখুন সেরা ১০-এ শুক্রে ছক্কা সোনার, নতুন মাসের প্রথম দিনই দাম বাড়ল হলমার্ক হলুদ ধাতুর ‘হানিমুন’ নিয়ে কৌতুক! লাইভ শোয়ে উপস্থাপককে ঠাসিয়ে চড় মারলেন পাকিস্তানি গায়িকা ‘‌হাতি মানুষ মারলে ওঁদের কানে কান্না পৌঁছয় না’‌, পরিবেশ কর্মীদের তুলোধনা মমতার সোহমের সঙ্গে জোরদার প্রেম চর্চা, তার মাঝেই শোলাঙ্কির ঘোষণা ‘আমার জীবনে ও…’ নজরে মহিলা ভোট, BJP-কে টেক্কা দিতে রাজ্যে সস্তায় গ্যাস বিক্রির ঘোষণা সরকারের সাজে সেরা নীল-তৃণা, বেঙ্গল স্টাইল অ্যাওয়ার্ড পেল সৃজিত-শ্রাবন্তী-সুস্মিতারা এক্স হ্যান্ডেলের বায়ো থেকে কুণাল মুছলেন তৃণমূল মুখপাত্রের পরিচয়, অভিমানের জের!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.