বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Durgapur: আরোহী সহ বাইককে হিঁচড়ে নিয়ে গেল পুলিশের বেপরোয়া গাড়ি! পর পর ধাক্কা
দুর্গাপুরে পুলিশের গাড়ির ধাক্কায় জখম একের পর এক বাইক আরোহী।
দুর্গাপুরে পুলিশের গাড়ির ধাক্কায় জখম একের পর এক বাইক আরোহী।

Durgapur: আরোহী সহ বাইককে হিঁচড়ে নিয়ে গেল পুলিশের বেপরোয়া গাড়ি! পর পর ধাক্কা

  • বাসিন্দাদের দাবি, সেফ ড্রাইভ সেভ লাইফের পাঠ শেখাচ্ছে পুলিশ। আর সেই পুলিশের গাড়ির বিরুদ্ধেই এবার পথ নিরাপত্তা বিধি না মেনে একের পর এক গাড়িতে ধাক্কা দেওয়ার অভিযোগ। দুর্গাপুরের ডিএসপি টাউনশিপের দয়ানন্দ পেট্রল পাম্পের সামনের ঘটনা। এই ঘটনাকে ঘিরে স্বাভাবিকভাবেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছেন।

এবার পুলিশের গাড়িই একের পর এক বাইকে, স্কুটিতে ধাক্কা দিয়েছে বলে অভিযোগ। এর জেরে অন্তত ৪জন জখম হয়েছেন। একজনের পা ভেঙে গিয়েছে। অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন তারা। বাসিন্দাদের দাবি, সেফ ড্রাইভ সেভ লাইফের পাঠ শেখাচ্ছে পুলিশ। আর সেই পুলিশের গাড়ির বিরুদ্ধেই এবার পথ নিরাপত্তা বিধি না মেনে একের পর এক গাড়িতে ধাক্কা দেওয়ার অভিযোগ। দুর্গাপুরের ডিএসপি টাউনশিপের দয়ানন্দ পেট্রল পাম্পের সামনের ঘটনা। এই ঘটনাকে ঘিরে স্বাভাবিকভাবেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছেন। ওই গাড়ির চালককে গ্রেফতারের দাবিতে সরব হয়েছেন স্থানীয় বাসিন্দারা। আহতদের উদ্ধার করে দুর্গাপুর ইস্পাত হাসপাতালে ভর্তি করা হয়েছে। আপাতত তাদের অবস্থা স্থিতিশীল।

দীপিকা পাল নামে এক বাইক আরোহী জানিয়েছেন, আমরা রাস্তার পাশে দাঁড়িয়েছিলাম। সেই অবস্থায় পুলিশের গাড়িটি এসে আমাদের ধাক্কা দিল। এদিকে পুলিশ প্রাথমিকভাবে জেনেছে পেট্রল পাম্পের এক কর্মী গাড়িটি চালাচ্ছিল। যে চালাচ্ছিল সে ড্রাইভারই নয়। তবে পুলিশের গাড়ির চাবি পেট্রল পাম্পের কর্মীর কাছে কীভাবে গেল তা নিয়ে প্রশ্ন উঠছে। পুলিশ এই ঘটনার দায় কি এভাবে এড়িয়ে যেতে পারে? 

স্থানীয় সূত্রে খবর, এদিন সাত সকালে এই ঘটনা। রাস্তার ধারে পার্ক রয়েছে। সেই পার্কে কয়েকজন মর্নিং ওয়াকও করছিলেন। আচমকাই ধাক্কা দেওয়ার মতো একটা আওয়াজ শুনতে পেয়ে প্রাতঃভ্রমণকারীরা ছুটে আসেন। পার্ক থেকে বাইরে বেরিয়ে এসে তারা দেখেন একটি গাড়ির সামনে একটি বাইকে আটকে গিয়েছে। সেটিকে নিয়ে হেঁচড়ে নিয়ে যাচ্ছে গাড়িটি। এমনকী আরোহী সমেত বাইকটিকে এভাবে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ। এই দৃশ্য দেখে অনেকেই শিউরে ওঠেন।

 

 

 

বন্ধ করুন