বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দুর্গাপুর পশ্চিমের বিজেপি বিধায়কের নামে পড়ল নিখোঁজ পোস্টার, জোর চর্চা
বিজেপি বিধায়কের নামে ‘নিখোঁজ’ পোস্টার (ছবি সৌজন্যে পিটিআই)
বিজেপি বিধায়কের নামে ‘নিখোঁজ’ পোস্টার (ছবি সৌজন্যে পিটিআই)

দুর্গাপুর পশ্চিমের বিজেপি বিধায়কের নামে পড়ল নিখোঁজ পোস্টার, জোর চর্চা

  • আর এই অভিযোগে দুর্গাপুর পশ্চিমের বিজেপি বিধায়কের নামে ‘নিখোঁজ’ পোস্টার পড়ল এলাকায়।

দুর্গাপুর পশ্চিমের বিজেপি বিধায়ক কী নিখোঁজ?‌ এই প্রশ্ন উঠতে শুরু করেছে। কারণ তাঁর নামে নিখোঁজ পোস্টারে ছয়লাপ। একুশের নির্বাচনে শেষবার তাঁকে দেখা গিয়েছিল। ফলাফল প্রকাশ হতে দেখা যায় তিনি জিতেছেন। কিন্তু জেতার পর আর দেখে যায়নি বিধায়ক লক্ষ্মণ ঘোড়ুইকে। আর এই অভিযোগে দুর্গাপুর পশ্চিমের বিজেপি বিধায়কের নামে ‘নিখোঁজ’ পোস্টার পড়ল এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, এই পোস্টার পড়েছে দুর্গাপুরের ১৪ নম্বর ওয়ার্ডের নঈমনগর এলাকায়। এলাকার ক্লাবের ছেলেরা শনিবার বিজেপি বিধায়ক নিখোঁজের পোস্টার লাগান। ক্লাব সদস্যদের অভিযোগ, বিজেপির টিকিটে জিতেছেন বিধায়ক লক্ষন ঘোড়ুই। তবে ফল ঘোষণার পর থেকে তাঁর টিকি পাওয়া যাচ্ছে না। করোনা পরিস্থিতিতে সমস্যায় রয়েছেন এলাকার মানুষ। এমনকী ঘূর্ণিঝড় ইয়াসে সমস্যায় পড়েছেন এলাকার বাসিন্দারা। এত সমস্যার মধ্যেও দেখা মেলেনি বিধায়কের।

এই পোস্টারের মাধ্যমে সংবাদমাধ্যমের দৃষ্টি আকর্ষনের প্রচেষ্টা করছেন বলে জানান স্থানীয় বাসিন্দা মহম্মদ আক্রম খান। এই এলাকার তৃণমূল কংগ্রেস নেতা রাজু সিং জানান, তাঁদের নজরেও এসেছে এই পোস্টার। এলাকার মানুষ কতটা ক্ষুব্ধ হলে তাঁদের নির্বাচিত জনপ্রতিনিধির নামে এমন পোস্টার দিতে পারে, এটা তার জ্বলন্ত উদাহরণ।

যদিও দুর্গাপুর পশ্চিমের বিধায়ক তথা বিজেপির জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই জানান, এটা সম্পূর্ণ তৃণমূল কংগ্রেসের চক্রান্ত। জেলা তৃণমূল কংগ্রেস নেতা উত্তম মুখোপাধ্যায়ের কটাক্ষ, বিপদের সময় বিধায়ককে দেখতে না পেলে পোস্টার তো পড়বেই। তবে এতে তৃণমূল কংগ্রেসের কোনও যোগ নেই।

বন্ধ করুন