বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কুয়াশার জেরে বাতিল একাধিক ট্রেন পূর্ব রেলের, দেখে নিন কবে কবে ট্রেন বাতিল থাকবে
ঘন কুয়াশায় ঢেকে আছে রেললাইন। (ছবি সৌজন্য পিটিআই)
ঘন কুয়াশায় ঢেকে আছে রেললাইন। (ছবি সৌজন্য পিটিআই)

কুয়াশার জেরে বাতিল একাধিক ট্রেন পূর্ব রেলের, দেখে নিন কবে কবে ট্রেন বাতিল থাকবে

  • দেখে নিন কবে কবে ট্রেন বাতিল থাকবে।

ইতিমধ্যে দেশের বিভিন্ন প্রান্তে তাপমাত্রার পারদ নেমেছে। সকালের ঘন কুয়াশার চাদর ঢেকে থাকছে। সেই পরিস্থিতির কথা মাথায় রেখে একাধিক ট্রেন আগাম বাতিল করল পূর্ব রেল। আপাতত মালদহ টাউন থেকে উত্তর ভারতগামী দু'জোড়া ট্রেনের একাধিক দিনের যাত্রী বাতিল করা হয়েছে। হাওড়া-পাটনা স্পেশাল ট্রেনও সপ্তাহে একদিন বাতিল রাখা হচ্ছে। আগামী ১৬ ডিসেম্বর থেকে নয়া বছরের ২ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল ট্রেনের বিষয়ে জানানো হয়েছে

একনজরে দেখে নিন বাতিল ট্রেন ও কবে কবে বাতিল থাকছে সেই ট্রেন -

১) ০৩৪৮৩ মালদহ টাউন-দিল্লি : 

আগামী ১৬, ১৮, ২০, ২২, ২৩, ২৫, ২৭, ২৯, ৩০ ডিসেম্বর এবং ১, ৩, ৫, ৬, ৮, ১০, ১২, ১৩, ১৫, ১৭, ১৯, ২০, ২২, ২৪, ২৬, ২৭, ২৯ এবং ৩১ জানুয়ারি ট্রেন বাতিল রাখা হচ্ছে।

২) ০৩৪৮৪ দিল্লি-মালদহ টাউন : 

আগামী ১৮, ২০, ২২, ২৪, ২, ২৭, ২৯, ৩১ ডিসেম্বর এবং ১, ৩, ৫, ৭, ৮, ১০, ১২, ১৪, ১৫, ১৭, ১৯, ২১, ২২, ২৪, ২৬, ২৮, ২৯, ৩১ জানুয়ারির ট্রেন ছাড়বে না। এছাড়াও ২ ফেব্রুয়ারির ট্রেনও বাতিল থাকছে।

৩) ০৩৪১৩ মালদহ টাউন-দিল্লি : 

১৭, ১৯, ২১, ২৪, ২৬, ২৮, ৩১ ডিসেম্বর এবং ২, ৪, ৭, ৯, ১১, ১৪, ১৬, ১৮, ২১, ২৩, ২৫, ২৮ এবং ৩০ জানুয়ারি ট্রেন বাতিল রাখার সিদ্ধান্ত নিয়েছে পূর্ব রেল।

৪) ০৩৪১৪ দিল্লি-মালদহ টাউন : 

১৯, ২১, ২৩, ২৬, ২৮, ৩০ ডিসেম্বর এবং ২, ৪, ৬, ৯, ১১, ১৪, ১৬, ১৮, ২০, ২৩, ২৫, ২৭ ও ৩০ জানুয়ারি ট্রেন বাতিল রাখা হচ্ছে। এছাড়াও ১ ফেব্রুয়ারিও ০৩৪১৪ দিল্লি-মালদহ টাউন ট্রেন বাতিল থাকছে।

৫) ০২৯৮৭ শিয়ালদহ-আজমেঢ় : 

আগামী ১৭ আগামী ডিসেম্বর থেকে ১ ফেব্রুয়ারি পর্যন্ত সব ট্রেন বাতিল থাকবে।

৬) ০২৯৮৮ আজমেঢ়-শিয়ালদহ : 

আগামী ১৬ ডিসেম্বর থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত সব ট্রেন বাতিল থাকবে।

৭) ০২০২৪ পাটনা-হাওড়া স্পেশাল : 

শুধুমাত্র প্রতি বৃহস্পতিবার ট্রেন বাতিল থাকবে। অর্থাৎ ১৭, ২৪, ৩১ ডিসেম্বর এবং ৭, ১৪, ২১ এবং ২৮ জানুয়ারি ট্রেন বাতিল রাখা হচ্ছে।

৮) ০২০২৩ হাওড়া-পাটনা স্পেশাল :

শুধুমাত্র প্রতি বৃহস্পতিবার ট্রেন বাতিল থাকবে। অর্থাৎ ১৭, ২৪, ৩১ ডিসেম্বর এবং ৭, ১৪, ২১ এবং ২৮ জানুয়ারি ট্রেন বাতিল রাখা হচ্ছে।

বন্ধ করুন