বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ডিসেম্বরে ৯ জোড়া বিশেষ ট্রেন পূর্ব রেলের, ১ জোড়া যাবে NJP, দেখে নিন সূচি
ডিসেম্বরে ৯ জোড়া উৎসব স্পেশাল ট্রেন পূর্ব রেলের, ২ জোড়া যাবে NJP, দেখুন সূচি (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
ডিসেম্বরে ৯ জোড়া উৎসব স্পেশাল ট্রেন পূর্ব রেলের, ২ জোড়া যাবে NJP, দেখুন সূচি (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

ডিসেম্বরে ৯ জোড়া বিশেষ ট্রেন পূর্ব রেলের, ১ জোড়া যাবে NJP, দেখে নিন সূচি

  • শিয়ালদহ-নিউ জলপাইগুড়ির মধ্যে এক জোড়া ট্রেন চলবে।

এখনও যাত্রীদের চাহিদা আছে। সেজন্য কয়েকটি রুটে আরও কয়েকদিন উৎসব স্পেশাল ট্রেন চালানোর সিদ্ধান্ত নিল পূর্ব রেলওয়ে। তার মধ্যে শিয়ালদহ-নিউ জলপাইগুড়ি রুটে একজোড়া ট্রেন চলবে।

পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, শুক্রবার সকাল আটটা থেকে থেকে কাউন্টার এবং অনলাইনে টিকিট কাটা শুরু হয়ে গিয়েছে। সাধারণ ভাড়ার পাশাপাশি 'বিশেষ' ট্রেনের ভাড়া ধার্য করা হবে। একনজরে দেখে নিন ট্রেনগুলি -

১) শিয়ালদহ-নিউ জলপাইগুড়ি-শিয়ালদহ স্পেশাল (ভায়া নৈহাটি) : আগামী ১ থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত  রোজ শিয়ালদহ-নিউ জলপাইগুড়ি স্পেশাল চলবে। ফিরতি পথে ২ ডিসেম্বর থেকে নয়া বছরের ১ জানুয়ারি পর্যন্ত রোজ নিউ জলপাইগুড়ি-শিয়ালদহ স্পেশাল ট্রেন চলাচল করবে।

২) শিয়ালদহ-নিউ আলিপুরদুয়ার-শিয়ালদহ সুপারফাস্ট স্পেশাল (ভায়া ডানকুনি) : ১ থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত রোজ শিয়ালদহ-নিউ আলিপুরদুয়ার স্পেশাল চলবে। ফিরতি পথে ২ ডিসেম্বর থেকে নয়া বছরের ১ জানুয়ারি পর্যন্ত রোজ নিউ আলিপুরদুয়ার-শিয়ালদহ স্পেশাল সুপারফাস্ট ট্রেন চলাচল করবে।

৩) হাওড়া-বারমার-হাওড়া সুপারফাস্ট স্পেশাল (ভায়া ডানকুনি) : আগামী ৪, ১১, ১৮ এবং ২৫ ডিসেম্বর (শুক্রবার) হাওড়া থেকে ট্রেন ছাড়বে। ফিরতি পথে ৯, ১৬, ২৩ এবং ৩০ ডিসেম্বর (বুধবার) বারমার থেকে হাওড়া উদ্দেশে ট্রেন রওনা দেবে।

৪)  হাওড়া-কাঠগোদাম-হাওড়া স্পেশাল (ভায়া ব্যান্ডেল) : আগামী ১ থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত রোজ হাওড়া-কাঠগোদাম স্পেশাল ছাড়বে। ফিরতি পথে ৩ ডিসেম্বর থেকে নয়া বছরের ২ জানুয়ারি পর্যন্ত রোজ কাঠগোদাম-হাওড়া স্পেশাল ট্রেন চলাচল করবে।

৫) হাওড়া-জম্মু তাওয়াই-হাওড়া সুপারফাস্ট স্পেশাল (ভায়া ডানকুনি) : ১, ৪, ৫,৮, ১১, ১২, ১৫, ১৮, ১৯, ২২, ২৫, ২৬ এবং ২৯ ডিসেম্বর (মঙ্গলবার, শুক্রবার এবং শনিবার) হাওড়া থেকে ট্রেন ছাড়বে। ফিরতি পথে ৩, ৬, ৭, ১০, ১৩, ১৪, ১৭, ২০, ২১, ২৪, ২৭, ২৮ এবং ৩১ ডিসেম্বর (বৃহস্পতিবার, রবিবার এবং সোমবার) ছাড়বে ট্রেন। 

৬) শিয়ালদহ-জয়নগর-শিয়ালদহ স্পেশাল (ভায়া নৈহাটি) : আগামী ১ থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত রোজ শিয়ালদহ-জয়নগর স্পেশাল চলবে। ফিরতি পথে ২ ডিসেম্বর থেকে নয়া বছরের ১ জানুয়ারি পর্যন্ত রোজ জয়নগর-শিয়ালদহ স্পেশাল ট্রেন চলাচল করবে।

৭) হাওড়া-রক্সৌল-হাওড়া স্পেশাল (ভায়া ব্যান্ডেল) : আগামী ১ থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত রোজ হাওড়া-রক্সৌল স্পেশাল ছাড়বে। ফিরতি পথে ২ ডিসেম্বর থেকে নয়া বছরের ১ জানুয়ারি পর্যন্ত রোজ রক্সৌল-হাওড়াস্পেশাল ট্রেন চলাচল করবে।

৮) শিয়ালদহ-আগরতলা স্পেশাল : ১, ৩, ৪, ৬, ৮, ১০, ১১, ১৩, ১৫, ১৭, ১৮, ২০, ২২, ২৪, ২৫, ২৭, ২৯ এবং ৩১ ডিসেম্বর (মঙ্গলবার, বৃহস্পতিবার, শুক্রবার এবং রবিবার) শিয়ালদহ-আগরতলা ট্রেন ছাড়বে। ফিরতি পথে ৩, ৫,৬, ৮, ১০, ১২, ১৩, ১৫, ১৭, ১৯, ২০, ২২, ২৪, ২৬, ২৭, ২৯, ৩১ ডিসেম্বর এবং ২ জানুয়ারি (মঙ্গলবার, বৃহস্পতিবার, শনিবার এবং রবিবার) আগরতলা থেকে ট্রেন হাওড়ার উদ্দেশে রওনা দেবে।

৯) শিয়ালদহ-শিলচর স্পেশাল : আগামী ২, ৫, ৭, ৯, ১২, ১৪, ১৬, ১৯, ২১, ২৩, ২৬, ২৮ এবং ৩০ ডিসেম্বর (সোমবার, বুধবার এবং শনিবার) শিয়ালদহ-শিলচর স্পেশাল ছাড়বে। ফিরতি পথে ৪, ৭, ৯, ১১, ১৪, ১৬, ১৮, ২১, ২৩, ২৫, ২৮, ৩০ ডিসেম্বর এবং ১ জানুয়ারি শিলচর থেকে ট্রেন ছেড়ে আসবে।

বন্ধ করুন