বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শিয়ালদহ-আলিপুরদুয়ার ২ বিশেষ ট্রেন চালাচ্ছে পূর্ব রেল, জানুন সময়সূচি
শিয়ালদহ-আলিপুরদুয়ার ২ বিশেষ ট্রেন চালাচ্ছে পূর্ব রেল। (ছবিটি প্রতীকী, সৌজন্য টুইটার)
শিয়ালদহ-আলিপুরদুয়ার ২ বিশেষ ট্রেন চালাচ্ছে পূর্ব রেল। (ছবিটি প্রতীকী, সৌজন্য টুইটার)

শিয়ালদহ-আলিপুরদুয়ার ২ বিশেষ ট্রেন চালাচ্ছে পূর্ব রেল, জানুন সময়সূচি

  • কোন কোন স্টেশনে ট্রেন দাঁড়াবে এবং কখন ছাড়বে, জেনে নিন।

বাড়তি চাপ সামাল দিতে শিয়ালদহ থেকে আলিপুরদুয়ার দুটি বিশেষ ট্রেন চালানোর সিদ্ধান্ত নিল পূর্ব রেলওয়ে। যা আগামী ১২ ফেব্রুয়ারি (শুক্রবার) এবং ১৩ ফেব্রুয়ারি (শনিবার) শিয়ালদহ থেকে ছাড়বে।

পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, আগামী শুক্রবার এবং শনিবার সকাল ৭ টা ৩০ মিনিটে শিয়ালদহ থেকে ট্রেন ছাড়বে। তা সেদিন রাত ১ টায় আলিপুরদুয়ারে পৌঁছাবে। ১০ টি স্লিপার কোচ, ১০ টি জেনারেল বগি-সহ সেই ট্রেনে মোট ২২ টি কোচ থাকবে। ইতিমধ্যে মঙ্গলবার এবং বুধবার আলিপুরদুয়ার থেকে শিয়ালদহগামী দুটি ট্রেন ছেড়ে দিয়েছে।

দেখে নিন সূচি। (ছবি সৌজন্য পূর্ব রেলওয়ে)
দেখে নিন সূচি। (ছবি সৌজন্য পূর্ব রেলওয়ে)

কোথায় কোথায় দাঁড়াবে সেই ট্রেন? 

যাত্রাপথে নৈহাটি, ব্যান্ডেল (সকাল ৮ টা ৪৬ মিনিট, দু'মিনিট দাঁড়াবে), কাটোয়া (সকাল ১০ টা ৫৭ মিনিট, চার মিনিট দাঁড়াবে), অম্বিকা কালনা, নবদ্বীপ ধাম, আজিমগঞ্জ, মালদহ (দুপুর ৩ টে ২৫ মিনিট, ১০ মিনিট দাঁড়াবে), একলাখি, নিউ জলপাইগুড়ি (সন্ধ্যা ৭ টা ৫৫ মিনিট, ১০ মিনিট দাঁড়াবে) , ডালখোলা, জলপাইগুড়ি রোড, ধূপগুড়ি, কলাইগ্রাম, শালবাড়ি, ফালাকাটা, নিউ কোচবিহার (রাত ১১ টা ৪৫ মিনিট, ৩০ মিনিট দাঁড়াবে) এবং ঘোষকাডাঙা স্টেশনে ট্রেন দাঁড়াবে। 

বুকিং : আজ (বুধবার) সকাল আটটা থেকে অনলাইন এবং স্টেশনের কাউন্টার থেকে টিকিট কাটা শুরু হয়ে গিয়েছে। বিশেষ ট্রেন হওয়ার কারণে বাড়তি ভাড়া ধার্য করা হবে।

বন্ধ করুন