বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শিয়ালদহ-মালদহ, কলকাতা-রাধিকাপুর-সহ একাধিক ট্রেনের ঘোষণা, দেখে নিন সূচি
শিয়ালদহ-মালদহ, কলকাতা-রাধিকাপুর স্পেশাল ট্রেনের ঘোষণা। (ছবিটি প্রতীকী, সৌজন্য ফেসবুক)
শিয়ালদহ-মালদহ, কলকাতা-রাধিকাপুর স্পেশাল ট্রেনের ঘোষণা। (ছবিটি প্রতীকী, সৌজন্য ফেসবুক)

শিয়ালদহ-মালদহ, কলকাতা-রাধিকাপুর-সহ একাধিক ট্রেনের ঘোষণা, দেখে নিন সূচি

  • স্পেশাল ট্রেন হলেও এক্ষেত্রে সাধারণ ভাড়াই নেওয়া হবে।

আরও তিন জোড়া বিশেষ ট্রেন চালু করতে চলেছে পূর্ব রেল। আগামী ১৭ এবং ১৮ ডিসেম্বর থেকে শুরু সেই ট্রেনের পরিষেবা। তবে এক্ষেত্রে সাধারণ ভাড়াই নেওয়া হবে। 

একনজরে দেখে নিন সেই ট্রেনগুলির তালিকা -

১) শিয়ালদহ-মালদহ-শিয়ালদহ স্পেশাল ট্রেন (রোজ)

আগামী ১৭ ডিসেম্বর থেকে শিয়ালদহ-মালদহ টাউন পরিষেবা শুরু হবে। প্রতিদিন রাত ১০ টা ১৫ মিনিটে শিয়ালদহ থেকে ট্রেন ছাড়বে। তা মালদহ টাউনে পৌঁছাবে ভোর ৫ টা ৫৫ মিনিটে। ফিরতি পথে আগামী ১৮ ডিসেম্বর মালদহ টাউন-শিয়ালদহ পরিষেবা শুরু হবে। তা প্রতিদিন রাত ৯ টা ৩৫ মিনিটে মালদহ টাউন থেকে ছাড়বে। ভোর ৫ টা ৫ মিনিটে সেই ট্রেন শিয়ালদহে পৌঁছাবে।

বিধাননগর, নৈহাটি, ব্যান্ডেল, বর্ধমান, বোলপুর শান্তিনিকেতন, রামপুরহাট, মুরারই, রাজগ্রাম (শুধু ডাউন ট্রেন), পাকুর এবং নিউ ফরাক্কা স্টেশনে দাঁড়াবে।

২) কলকাতা-রাধিকাপুর-কলকাতা স্পেশাল ট্রেন (রোজ)

আগামী ১৭ ডিসেম্বর থেকে শুরু হবে কলকাতা-রাধিকাপুর ট্রেন। প্রতিদিন সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটে কলকাতা থেকে ট্রেন ছাড়বে। তা পরদিন সকাল ৭ টায় রাধিকাপুরে পৌঁছাবে। ফিরতি পথে ১৮ ডিসেম্বর থেকে রাধিকাপুর-কলকাতা ট্রেন চলবে। প্রতিদিন বিকেল ৫ টা ৪৫ মিনিটে ট্রেন ছাড়বে। তা পরদিন ভোর ৫ টা ৩৫ মিনিটে কলকাতায় পৌঁছবে।

কলকাতা, নৈহাটি, অম্বিকা কালনা (আপ ট্রেন দাঁড়াবে), ব্যান্ডেল, কাটোয়া, নবদ্বীপ, আজিমগঞ্জ, সালার (শুধু আপ ট্রেন), খাগড়াঘাট রোড, জঙ্গিপুর রোড, ধুলিয়ান গঙ্গা (শুধু আপ ট্রেন), মালদহ টাউন, নিউ ফরাক্কা, শামসি, ভালুকা রোড, হরিশচন্দ্রপুর, বরসই, কালিয়াগঞ্জ রায়গঞ্জ এবং রাধিকাপুরে ট্রেন দাঁড়াবে।

বুকিং : আগামী ১০ ডিসেম্বর (বৃহস্পতিবার) সকাল ৮ টা থেকে শিয়ালদহ-মালদহ স্পেশাল ট্রেন, মালদহ-শিয়ালদহ স্পেশাল ট্রেন এবং কলকাতা-রাধিকাপুর স্পেশাল ট্রেনের বুকিং শুরু হবে। কাউন্টার থেকে টিকিট কাটার পাশাপাশি অনলাইনেও টিকিট বুক করা যাবে। তত্‍কালে টিকিট কাটতে পারবেন যাত্রীরা। তাতে সাধারণ ভাড়া ধার্য করা হবে।

৩) হাওড়া-প্রয়াগরাজ রামবাগ-হাওড়া স্পেশাল ট্রেন (রোজ) 

গামী ১৮ ডিসেম্বর থেকে শুরু হবে হাওড়া-প্রয়াগরাজ রামবাগ ট্রেন। যা প্রতিদিন রাত ৮ টায় হাওড়া থেকে ছাড়বে। তা পরদিন বেলা ১২ টায় প্রয়াগরাজ রামবাগে পৌঁছাবে। ফিরতি পথে ১৯ ডিসেম্বর থেকে শুরু হবে পরিষেবা। তা প্রতিদিন বিকেল ৩ টে ৪০ মিনিটে প্রয়াগরাজ রামবাগ থেকে ছাড়বে। পরদিন সকাল ৭ টা ৪০ মিনিটে হাওড়ায় ঢুকবে।

বুকিং : আগামী ১০ ডিসেম্বর (বৃহস্পতিবার) সকাল ৮ টা থেকে হাওড়া-প্রয়াগরাজ রামবাগ ট্রেনের ট্রেনের বুকিং শুরু হবে। কাউন্টার থেকে টিকিট কাটার পাশাপাশি অনলাইনেও টিকিট বুক করা যাবে। তত্‍কালে টিকিট কাটতে পারবেন যাত্রীরা। তাতে সাধারণ ভাড়া ধার্য করা হবে।

বন্ধ করুন