বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গর্ভবতী স্ত্রীর দেখভালে রাখা নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ যুবকের বিরুদ্ধে

গর্ভবতী স্ত্রীর দেখভালে রাখা নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ যুবকের বিরুদ্ধে

প্রতিকি ছবি

নিউ টাউনের হাতিয়াড়ায় বাসিন্দা মহম্মদ তালহার ফ্ল্যাটে পরিচারিকার কাজ করত বেনারসের বাসিন্দা ওই কিশোরী। গর্ভবতী স্ত্রকে দেখভালের জন্য ৫ মাস আগে নাবালিকাকে নিয়োগ করেন তালহা।

নাবালিকা পরিচারিকাকে যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার বাড়ির মালিক। ধৃত যুবক পেশায় আইটি কর্মী। অভিযুক্তকে গ্রেফতার করেছে বিধাননগর কমিশনারেটের ইকো পার্ক থানার পুলিশ। আজ ধৃতকে বারাসাত আদালতে তোলা হয়।

পুলিশ সূত্রে খবর, নিউ টাউনের হাতিয়াড়ায় বাসিন্দা মহম্মদ তালহার ফ্ল্যাটে পরিচারিকার কাজ করত বেনারসের বাসিন্দা ওই কিশোরী। গর্ভবতী স্ত্রকে দেখভালের জন্য ৫ মাস আগে নাবালিকাকে নিয়োগ করেন তালহা। নারকেলডাঙ্গা এলাকায় এক আত্মীয়ের বাড়িতে থাকত ওই কিশোরী। সেখান থেকেই নাবালিকাকে বাড়ির কাজের জন্য নিয়ে আসে আইটি কর্মী ওই যুবক।

চার - পাঁচ মাস ধরে একাধিকবার আইটি কর্মী মহম্মদ তালাহা নাবালিকা পরিচারিকাকে যৌন হেনস্থা করেছে বলে অভিযোগ। গতকাল বিকালে ইকো পার্ক থানায় অভিযোগ করে ওই নাবালিকা। এর পরই মহম্মদ তালহাকে তার নিউ টাউন হাতিয়াড়ার ফ্ল্যাট থেকে গ্রেফতার করে ইকো পার্ক থানার পুলিশ। শুক্রবার ধৃতকে বারাসত আদালতে পেশ করা হয়।

ধৃতের দাবি, নাবালিকাকে বকাবকি করেছিল সে। তার পর কাজ ছেড়ে সে বাড়ি চলে যায়। এর পর হঠাৎই তার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করে ওই নাবালিকা।

 

বাংলার মুখ খবর

Latest News

সোহিনীর জন্মদিন 'স্বামী-হীন', ৩ বছরের বিয়ে ভাঙছে? প্রথমবার মুখ খুললেন নায়িকা লঙ্কা সফরের জন্য দ্রাবিড় এবং লক্ষ্মণের সহকারীকে স্টপ গ্যাপ বোলিং কোচ বাছল BCCI ‘২০২৬ সালে মালদার আম, আমসত্ত্ব খাব,’ ২১শের সমাবেশে উত্তরবঙ্গ নিয়ে আক্ষেপ মমতার অলিম্পিক্স শুরুর আগেই IOA-কে ৮.৫ কোটি টাকা দিচ্ছে BCCI! বড় ঘোষণা জয় শাহের একুশে জুলাইয়ের দিনই বিজেপি কর্মীর রক্তাক্ত দেহ উদ্ধার, মহেশতলায় আলোড়ন 'আমরা জয় সীতারাম বলি...', বজরংবলীর বেশে ২১ শে জুলাইয়ের সমাবেশে TMC কর্মী ছোটবেলার স্মৃতিতে ডুব! দুই ছেলেকে নিয়ে কলকাতার বাড়িতে ডিম্পি? 'বাংলায় আপনারা বিজেপিকে হটিয়েছেন..' ২১ শের মঞ্চ থেকে অখিলেশ দিলেন কোন বার্তা? গুরু পূর্ণিমায় গুরু মঙ্গলের বিরল সংযোগে রাশি অনুসারে করুন দান, আসবে সুখ সমৃদ্ধি কলের মুখ না থাকায় অপচয় হচ্ছে পরিশ্রুত জল, রুখতে সমীক্ষা করবে পুরসভা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.