বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Egra Blast: তৃণমূল নেতারা খাদিকুলে ঢুকতেই উঠল ‘চোর চোর’ স্লোগান

Egra Blast: তৃণমূল নেতারা খাদিকুলে ঢুকতেই উঠল ‘চোর চোর’ স্লোগান

তৃণমূল নেতাদের উদ্দেশে চোর চোর স্লোগান দিচ্ছেন স্থানীয় এক বাসিন্দা। 

এরই মধ্যে নিহতদের কয়েকটি পরিবারের সঙ্গে দেখা করেন তৃণমূলের প্রতিনিধিরা। তার পর দোলা সেন বলেন, একটি পরিবারের সঙ্গে কথা হল। নিহতের স্ত্রী জানিয়েছেন সন্তানদের যেন দিদি দেখেন।

শুভেন্দু অধিকারীর পর পূর্ব মেদিনীপুরের খাদিকুলে পৌঁছল তৃণমূলের প্রতিনিদল। বুধবার দুপুরে ৩ সদস্যের দলে ছিলেন মন্ত্রী মানস ভুঁইয়া ও সৌমেন মহাপাত্র, সাংসদ দোলা সেন। তৃণমূল নেতারা গ্রামে পৌঁছতেই চোর চোর স্লোগান তোলেন গ্রামবাসীরা। তারই মধ্যে মৃতদের কয়েকটি পরিবারের সঙ্গে দেখা করেন তৃণমূলের প্রতিনিধিরা।

বুধবার দুপুরে তৃণমূল নেতারা পৌঁছতেই প্রথমে তাঁদের গ্রামে ঢুকতে বাধা দেন স্থানীয়রা। পুলিশের সাহায্যে গ্রামবাসীদের বাধা পেরিয়ে কোনওক্রমে গ্রামে ঢোকেন তাঁরা। এর জেরে উত্তেজনা চরমে পৌঁছয়। এর পর গোটা সফরে গ্রামবাসীদের একাংশ তৃণমূল নেতাদের পিছনে ঘুরে চোর চোর স্লোগান দিয়েছেন। তাদের অভিযোগ, পুলিশ ও প্রশাসনের গাফিলতেই এই বিস্ফোরণ ফলে তৃণমূলের এখানে কিছু বলার থাকতে পারে না।

এরই মধ্যে নিহতদের কয়েকটি পরিবারের সঙ্গে দেখা করেন তৃণমূলের প্রতিনিধিরা। তার পর দোলা সেন বলেন, একটি পরিবারের সঙ্গে কথা হল। নিহতের স্ত্রী জানিয়েছেন সন্তানদের যেন দিদি দেখেন। এখনকার মানুষ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপর আস্থাশীল। আমরা এদের পাশে আছি।

মঙ্গলবার দুপুরে এগরার খাদিকুল গ্রামে অবৈধ বাজি কারখানায় ভয়াবহ বিস্ফোরণ হয়। ওই ঘটনায় এখনও পর্যন্ত ৯ জনের দেহ উদ্ধার হয়েছে। ২ জনের অবস্থা আশঙ্কাজনক।

 

বন্ধ করুন