বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ডুবে যাচ্ছিল দিদি, বাঁচাতে গিয়েছিল ছোট ভাই, পুকুর থেকে উঠল দুজনের নিথর দেহ
জলে ডুবে মৃত্যু দিদি ও ভাইয়ের।

ডুবে যাচ্ছিল দিদি, বাঁচাতে গিয়েছিল ছোট ভাই, পুকুর থেকে উঠল দুজনের নিথর দেহ

  • স্থানীয় এক বাসিন্দা বলেন, দিদিকে বাঁচাতে গিয়ে ভাইটাও ডুবে গিয়েছিল। পরে দেখা যায় একটি বাচ্চা ডুবছিল ও ভাসছিল। তাকে তোলার পরে দেখা যায় অপর একজনও মৃত অবস্থায় ভাসছে। অপর এক প্রত্যক্ষদর্শী বলেন, দুজনের শরীর থেকে জল বের করার সব চেষ্টা করেছিলাম। কিন্তু হাসপাতালে আসার পরে চিকিৎসকরা বললেন, মারা গিয়েছে।

অঙ্গনওয়াড়ি স্কুলে খিচুড়ি খেয়ে স্থানীয় পুকুরে স্নান করতে নেমেছিল দিদি। আর পুকুরে স্নান করতে নেমে দিদি তলিয়ে যাচ্ছে এটা দেখতে পেয়েই আড়াই বছরের ভাইও পুকুরে নেমে পড়ে। আর তখন তলিয়ে যায় সেও। এদিকে বাড়িতে ছিল বড় দিদি। দুজনে অনেকক্ষণ ফিরছে না এটা জেনে সে খুঁজতে বেরোয়। এরপর দেখা যায় পুকুরের পাড়ে সাবান তেল রয়েছে। তখনই চিৎকার চেঁচামেচি শুরু করে দেয়। এরপরই স্থানীয় লোকজন জড়ো হয়ে যান। এরপর পুকুর থেকে উদ্ধার হয় দুজনের দেহ। দিদির নাম দেবিকা টুডু ও ভাইয়ের নাম দ্বীপ টুডু।  পূর্ব বর্ধমানের কালনার নান্দাই বাগানপাড়া এলাকার ঘটনা।

স্থানীয় এক বাসিন্দা বলেন, দিদিকে বাঁচাতে গিয়ে ভাইটাও ডুবে গিয়েছিল। পরে দেখা যায় একটি বাচ্চা ডুবছিল ও ভাসছিল। তাকে তোলার পরে দেখা যায় অপর একজনও মৃত অবস্থায় ভাসছে। অপর এক প্রত্যক্ষদর্শী বলেন, দুজনের শরীর থেকে জল বের করার সব চেষ্টা করেছিলাম। কিন্তু হাসপাতালে আসার পরে চিকিৎসকরা বললেন, মারা গিয়েছে। ওর বাবা মা দুজনেই কাজে বেরিয়েছিল। এদিকে ঘটনার পরেই এলাকায় শোকের ছায়া নেমে আসে। দুটি দেহ কালনা মহকুমা হাসপাতালে ময়না তদন্তের জন্য নিয়ে আসা হয়।

বন্ধ করুন