বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ছেলের দাম্পত্যকলহ ঠেকাতে গিয়ে আক্রান্ত বাবা-মা, টেবিলের পায়া দিয়ে পেটাল ছেলে
আক্রান্ত আশু মণ্ডল ও তাঁর স্ত্রী কল্পনাদেবী।
আক্রান্ত আশু মণ্ডল ও তাঁর স্ত্রী কল্পনাদেবী।

ছেলের দাম্পত্যকলহ ঠেকাতে গিয়ে আক্রান্ত বাবা-মা, টেবিলের পায়া দিয়ে পেটাল ছেলে

  • প্রতিবেশীরা জানিয়েছেন, আক্রান্ত দম্পতির নাম আশু মণ্ডল বয়স (৬০) এবং কল্পনা মণ্ডল (৫৫)। ছেলে প্রকাশ এবং বউমা চম্পার মধ্যে এদিন পারিবারিক অশান্তি চলছিল।

ছেলে এবং পুত্রবধূর কলহ থামানোর চেষ্টা করেছিলেন বৃদ্ধ বাবা - মা । আর তারই জেরে বাবা ও মাকে লাঠি পেটা করে জখম করার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে মালদার ইংরেজবাজার থানা কোতোয়ালি গ্রাম পঞ্চায়েতের গোবিন্দপুর এলাকায়। জখম বৃদ্ধ দম্পতিকে স্থানীয়রা উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজে চিকিৎসার জন্য নিয়ে যান। ছেলে প্রকাশ মণ্ডলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করবেন বলে জানিয়েছেন বৃদ্ধ দম্পতি। 

প্রতিবেশীরা জানিয়েছেন, আক্রান্ত দম্পতির নাম আশু মণ্ডল বয়স (৬০) এবং কল্পনা মণ্ডল (৫৫)। ছেলে প্রকাশ এবং বউমা চম্পার মধ্যে এদিন পারিবারিক অশান্তি চলছিল। সেই সময় ছেলে ও পুত্রবধূর কলহ থামানোর চেষ্টা করে বৃদ্ধ বাবা-মা। তখনই বউয়ের ওপর প্রকাশবাবুর রাগ গিয়ে পড়ে বাবা - মায়ের ওপর। লাঠি এবং ডাইনিং টেবিলের পায়া দিয়ে বৃদ্ধ বাবা-মাকে তিনি মারধর করেন বলে অভিযোগ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত প্রকাশ মণ্ডল পেশায় দিনমজুর । ঘটনার পর স্বামী - স্ত্রী দু’জনেই গা ঢাকা দিয়েছে। ওদিকে পুলিশকে বিষয়টি জানানো হলেও এখনো অভিযোগ দায়ের হয়নি। আক্রান্ত দম্পতির সঙ্গে ইংরেজবাজার থানা থেকে যোগাযোগ করা হয়েছে।

 

বন্ধ করুন