বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পরকীয়ার সন্দেহে স্ত্রী - শাশুড়িকে কুপিয়ে আত্মঘাতী প্রৌঢ়

পরকীয়ার সন্দেহে স্ত্রী - শাশুড়িকে কুপিয়ে আত্মঘাতী প্রৌঢ়

পরকীয়ার সন্দেহে স্ত্রী - শাশুড়িকে কুপিয়ে আত্মঘাতী প্রৌঢ়

মঙ্গলবার গ্রামেই এক বিয়ে বাড়িতে গিয়েছিলেন স্ত্রী ও শাশুড়ি। রাত ১০টা নাগাদ ধারাল অস্ত্র নিয়ে সেখানে ঢোকেন সোমনাথবাবু। স্ত্রী ও শাশুড়িকে এলোপাথাড়ি কোপাতে শুরু করেন। তাঁর রণমূর্তি দেখে অন্যান্যরা বাড়ি ছেড়ে পালান।

স্ত্রী পরকীয়ায় জড়িত সন্দেহে ভয়ানক কাণ্ড ঘটালেন স্বামী। বিয়ে বাড়িতে ঢুকে স্ত্রী ও শাশুড়িকে কোপানোর পর আত্মঘাতী হলেন প্রৌঢ়। ঘটনা পূর্ব বর্ধমানের আউশগ্রাম থানা এলাকার ছোড়া গ্রামের। ঘটনায় সোমনাথ সরেন নামে ওই ব্যক্তির শাশুড়ির মৃত্যু হয়েছে। স্ত্রী আশঙ্কাজনক।

আরও পড়ুন - তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী

পড়তে থাকুন - দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক

 

জানা গিয়েছে, প্রায় ৬ মাস ধরে সোমনাথবাবুর সঙ্গে তাঁর বিবাদ চলছিল। পাড়াতেই শ্বশুরবাড়ি তাঁর। স্ত্রী স্থানীয় এক ব্যক্তির সঙ্গে পরকীয়ায় যুক্ত এই অভিযোগ তুলে ৬ মাস ধরে অন্যত্র থাকছিলেন তিনি। ছেলেদের সঙ্গেও যোগাযোগ বন্ধ করে দেন। এর মধ্যে গ্রামে দাম্পত্য কলহ নিয়ে সালিশি বসে। তাতে মোড়লদের রায় সোমনাথবাবুর বিপক্ষে যায়। এতে আরও হতাশাগ্রস্ত হয়ে পড়েন তিনি।

মঙ্গলবার গ্রামেই এক বিয়ে বাড়িতে গিয়েছিলেন স্ত্রী ও শাশুড়ি। রাত ১০টা নাগাদ ধারাল অস্ত্র নিয়ে সেখানে ঢোকেন সোমনাথবাবু। স্ত্রী ও শাশুড়িকে এলোপাথাড়ি কোপাতে শুরু করেন। তাঁর রণমূর্তি দেখে অন্যান্যরা বাড়ি ছেড়ে পালান। ২ জনকেই একাধিক আঘাত করার পর এলাকা ছাড়েন সোমনাথ। এর পর আত্মীয়রা এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে শাশুড়িকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। সোমনাথবাবুর স্ত্রী মৃত্যুর সঙ্গে লড়ছেন।

আরও পড়ুন - কোচবিহারে BJP কর্মীকে ২০ জন মিলে ধর্ষণ করেছে, FIR নিচ্ছে না পুলিশ: বিপ্লব দেব

ঘটনার খবর পেয়ে পৌঁছয় আউশগ্রাম থানার পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় তারা। খোঁজ শুরু হয় সোমনাথ সরেনের। সকালে স্থানীয় একটি বাগানে তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান গ্রামবাসীরা। ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। সোমনাথবাবুর স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

 

বাংলার মুখ খবর

Latest News

আমার কাছ থেকে আর কি আশা করে? ODI WC 2019-এর বিতর্ক নিয়ে মুখ খুললেন মহম্মদ শামি বিরাট-রোহিত নেটে ব্যাট করতে চান না তাঁর বিরুদ্ধে! রহস্য ফাঁস মহম্মদ শামির এবার সৌমিত্র-মৌসুমীর জুতোয় পা গলাচ্ছেন গৌরব-দেবচন্দ্রিমা,নতুন রূপে আসছে পরিণীতা Malaysia Women বনাম Thailand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? কবে পালিত হবে কামিকা একাদশী? জেনে নিন সঠিক দিন ক্ষণ তিথি ও পুজোর বিধি ‘২৪ রান দেওয়ার পর ভেবেছিলাম সব শেষ!’রোহিতের পেপ টকেই বদলে যায় চিত্র…ফাঁস অক্ষরের ‘ওদের উপর এবার…’ আরমানের বহুগামিতার প্রভাব পড়ছে সন্তানদের উপর, দাবি পায়েলের সুপ্রিম কোর্টের নির্দের পরই শহর ও সেন্টার ধরে ধরে NEET UG-র ফল প্রকাশ NTA-র কৃষ্ণনগরে মাছ ব্যবসায়ীরকে গুলি করে টাকা ছিনতাই, ধৃত তৃণমূল ছাত্র পরিষদ নেতাসহ ২ হাতে জয়ন্তর ট্যাটু! আড়িয়াদহকাণ্ডে গ্রেফতার আরেক কালপ্রিট রাহুল গুপ্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.