বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bardhaman: বাজ পড়ল, ছিঁড়ে পড়ল বিদ্যুতের তার, ধান জমিতে লুটিয়ে পড়লেন দম্পতি
ধান জমি থেকে উদ্ধার করা হচ্ছে দম্পতির দেহ।

Bardhaman: বাজ পড়ল, ছিঁড়ে পড়ল বিদ্যুতের তার, ধান জমিতে লুটিয়ে পড়লেন দম্পতি

  • জমিতে কাজ করতে গিয়েছিলেন গরীব ক্ষেতমজুর দম্পতি। আচমকাই বজ্রপাত। মাটিতে লুটিয়ে পড়েন স্বামী, স্ত্রী। পরে গ্রামবাসীরা উদ্ধার করেন তাঁদের নিথর দেহ। 

মর্মান্তিক ঘটনা পূর্ব বর্ধমানের গলসিতে। রবিবার দুপুরে ধান জমিতে আগাছা পরিষ্কার করতে গিয়েছিলেন ক্ষেতমজুর দম্পতি। আচমকাই তীব্র শব্দে বজ্রপাত। বজ্রপাতের সঙ্গে সঙ্গে ধান জমিতে এগারো হাজার ভোল্টের ইলেকট্রিকের তারও ছিঁড়ে পড়ে যায়। ধান জমিতে ছিটকে পড়েন ওই দম্পতি। পরে বাসিন্দারা এসে উদ্ধার করেন ওই দম্পতির নিথর দেহদুটি। বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে ওই দম্পতির মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। পুলিশ মৃতদেহটি ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

পুলিশ জানিয়েছে মৃতের নাম বিষ্টুপদ বাগদি (৪৩) ও মমতা বাগদি(৪০)। ভেঁপুর গ্রামের পুর্বপাড়ার বাসিন্দা। 

গোটা ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। দম্পতির দেহ বাড়িতে নিয়ে আসতেই কান্নার রোল পড়ে গিয়েছে।

স্থানীয় সূত্রে খবর, এদিন দুপুর থেকেই আকাশে মেঘ করেছিল। দুর্যোগ মাথায় করেই তাঁরা জমিতে আগাছা পরিষ্কার করতে যান। এরপর গবাদি পশুর জন্য ঘাসও কাটছিলেন তাঁরা। আচমকাই ঝেঁপে বৃষ্টি নামে। সেই সময়ও জমিতেই ছিলেন তাঁরা। হঠাৎ করেই তীব্র শব্দে বাজ পড়ে। এর সঙ্গেই বিদ্যুতের খুঁটিতে থাকা তার ছিঁড়ে পড়ে। লুটিয়ে পড়েন ওই দম্পতি।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, জমিতে ঘাস কাটছিলেন তারা। এমন সময়ই বজ্রপাত হয়। ইলেকট্রিকের তারও ছিঁড়ে পড়ে। তবে বিদ্যুৎ দফতর সূত্রে খবর,সম্ভবত বজ্রপাতের জেরে পোল থেকে ইলেকট্রিকের তার ছিঁড়ে পড়ে যায়। তবে ওই দম্পতির বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে নাকি বজ্রপাতে মৃত্যু হয়েছে কি না তা পরিষ্কার নয়।

বন্ধ করুন