বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রাক্তন সরকারি আধিকারিককে ধাক্কা মেরে পালাল টোটো, অভিযুক্তকে খুঁজছে পুলিশ
প্রাক্তন সরকারি আধিকারিককে ধাক্কা মেরে পালাল টোটো, অভিযুক্তকে খুঁজছে পুলিশ
প্রাক্তন সরকারি আধিকারিককে ধাক্কা মেরে পালাল টোটো, অভিযুক্তকে খুঁজছে পুলিশ

প্রাক্তন সরকারি আধিকারিককে ধাক্কা মেরে পালাল টোটো, অভিযুক্তকে খুঁজছে পুলিশ

সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্ত টোটো চালককে ধরার চেষ্টা করছে পুলিশ।

‌গলি দিয়ে হেঁটে যাচ্ছিলেন প্রাক্তন সরকারি আধিকারিক। বাড়ি ফিরছিলেন তিনি। আচমকাই একটি টোটো উল্টোদিক থেকে এসে ধাক্কা মারে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। পরে অন্যান্য পথচারীরা তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ঘাতক টোটো চালককে খুঁজছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, কালীপুজো উপলক্ষে বারাসতে রাজ্য ও জাতীয় সড়কে টোটো চলাচল নিষিদ্ধ ছিল। তাই এলাকায় অলিগলি দিয়ে টোটো চলাচল করছিল। শনিবার রাতে বারাসতের নতুন পুকুর এলাকায় একটি গলি দিয়ে যাচ্ছিলেন প্রাক্তন ডব্লুবিসিএস অফিসার দীপককুমার সেন। ঠিক তখনই সামনে থেকে একটি টোটো ধাক্কা মেরে পালিয়ে যায়। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। কিছুক্ষণ পর অন্যান্য পথচারীরা এগিয়ে এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই দীপকের মৃত্যু হয়।

এই ঘটনার পর এলাকার বাসিন্দাদের টোটো চালকদের প্রতি তীব্র ক্ষোভ সঞ্চার হয়েছে। অনেকেরই মতে, টোটো চালকদের দৌরাত্ম্যের কারণেই মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে। প্রশাসনকে অভিযোগ জানিয়েও কোনও কাজ হয়নি বলে স্থানীয় বাসিন্দাদের অভিমত। পুলিশ ইতিমধ্যে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্ত টোটো চালককে ধরার চেষ্টা করছে পুলিশ। টোটোচালকের সঙ্গে ওই সরকারি আধিকারিকের কোনও ব্যক্তিগত শত্রুতা আছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি টোটো চালক মদ্যপ অবস্থায় ছিলেন কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।

বন্ধ করুন