বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Acid attack in East Burdwan: প্রাক্তন স্ত্রীকে অ্যাসিড হামলা করে পুড়িয়ে মারার চেষ্টা করল স্বামী

Acid attack in East Burdwan: প্রাক্তন স্ত্রীকে অ্যাসিড হামলা করে পুড়িয়ে মারার চেষ্টা করল স্বামী

হাসপাতালে অ্যাসিড হামলায় আক্রান্ত মহিলা। নিজস্ব ছবি।

ওই মহিলা গতকাল সন্ধ্যায় নিজের বর্তমান শ্বশুরবাড়িতে বসেছিলেন। সেই সময় গোবিন্দ বিশ্বাস তাকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়ে বলে অভিযোগ। অ্যাসিডে মহিলার মাথা এবং মুখের ডান দিকের অংশ পুড়ে গিয়েছে। এরপরে আশঙ্কাজনক অবস্থায় তাকে কালনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ফের অ্যাসিড হামলা। এবার প্রাক্তন স্ত্রীকে অ্যাসিড ছুড়ে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠল প্রাক্তন স্বামীর বিরুদ্ধে। এই অভিযোগ উঠেছে পূর্ব বর্ধমান জেলার কালনার জিউধারা কালুর দোকান মোড়ে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। আশঙ্কাজনক অবস্থায় ওই মহিলাকে ভর্তি করা হয়েছে কালনা মহকুমা হাসপাতালে। বর্তমানে সেখানেই তার চিকিৎসা চলছে। অন্যদিকে, এই ঘটনায় অভিযুক্ত প্রাক্তন স্বামী এখনও পলাতক রয়েছে।

পুলিশ এবং পারিবারিক সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের গোবিন্দ বিশ্বাস। ওই মহিলা গতকাল সন্ধ্যায় নিজের বর্তমান শ্বশুরবাড়িতে বসেছিলেন। সেই সময় গোবিন্দ বিশ্বাস তাকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়ে বলে অভিযোগ। অ্যাসিডে মহিলার মাথা এবং মুখের ডান দিকের অংশ পুড়ে গিয়েছে। এরপরে আশঙ্কাজনক অবস্থায় তাকে কালনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ইতিমধ্যেই এই ঘটনায় গোবিন্দর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন ওই মহিলার পরিবার।

ওই মহিলার বর্তমান স্বামী তরুণ নাথ জানান, এর আগে ওই মহিলার বিয়ে হয়েছিল গোবিন্দ বিশ্বাসের সঙ্গে। কিন্তু, স্বামীর অত্যাচারের কারণে তিনি তার সঙ্গে সংসার করতে পারেননি। সেই কারণে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এরপরে তাকে বিয়ে করেছিলেন ওই মহিলা। তার একটি মেয়েও রয়েছে। তিনি তাকে স্কুলে ভর্তি করিয়েছেন। গতকাল সন্ধ্যায় রাখির বাক্স তৈরি করার সময় আচমকা জানালা দিয়ে অ্যাসিড ছুড়ে মারে গোবিন্দ। এরপরে তার স্ত্রী চিৎকার শুরু করেন। তার চিৎকার চেঁচামিতে তিনি ছুটে গিয়ে দেখেন স্ত্রীর মুখে এবং মাথায় অ্যাসিড হামলা করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

পন্তের ক্যাপ্টেন্সি ও নরকিয়ার ফিটনেস নিয়ে বড় আপডেট দিলেন DC-র কর্ণধার দিদি নম্বর ওয়ানে এসে ধামসা বাজালেন মমতা, নাচলেন রচনা-ডোনার হাত ধরে ১৫ মার্চ মীন রাশিতে উদয় বুধের,২রাশি হবে ভাগ্যবান, আয় বাড়বে বিপুল 'দাদু হওয়ার বয়সে এখনও...' গঙ্গাবক্ষে রোম্যান্টিক মুডে কাঞ্চন, হলেন ট্রোল্ড ছিটকে দিলেন ক্রলির স্টাম্প, রাঁচির ১ম স্পেলেই ৩ উইকেট বাংলার আকাশ দীপের- ভিডিয়ো বিয়ের মরশুমে ২০% বেড়েছে চাহিদা, ৭ দিনে পঞ্চমবারের মতো কলকাতায় বাড়ল সোনার দাম ভয়ে গায়ে দেবে কাঁটা, ভূত দেখার অভিজ্ঞতা ভাগ করে নিলেন অজয় দেবগন সপ্তাহের শেষে শনির দশা বহু জেলায়, বাংলার কোথায় কবে বৃষ্টি হবে? অভিনেত্রী নয়, ভারতীয় সেনায় যোগ দিতে চেয়েছিলেন জয়া! সুযোগ না পেয়ে কী বললেন? নো বলে মিস প্রথম উইকেট, মালিঙ্গা-স্টোকসদের সঙ্গে এক সারিতে জায়গা করলেন আকাশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.