বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গ্রেফতারির পর বুকে ব্যথা নিয়ে হাসপাতালে প্রাক্তন মন্ত্রী শ্যামাপ্রসাদ
শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়। ফাইল ছবি
শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়। ফাইল ছবি

গ্রেফতারির পর বুকে ব্যথা নিয়ে হাসপাতালে প্রাক্তন মন্ত্রী শ্যামাপ্রসাদ

  • বিষ্ণুপুর পুরসভায় ১০ কোটি টাকার আর্থিক তছরূপের অভিযোগে রবিবার সকালে শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়কে বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

বিষ্ণুপুর পুরসভায় ১০ কোটি টাকার টেন্ডার কেলেঙ্কারিতে অভিযুক্ত রাজ্যের প্রাক্তন মন্ত্রী শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়কে হাসপাতালে নিয়ে গেল পুলিশ। সোমবার বুকে ব্যাথা অনুভব করায় তাঁকে বিষ্ণুপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যায় পুলিশ। সেখানে বহির্বিভাগে ডাক্তার দেখানোর পর ছেড়েও দেওয়া হয়েছে তাঁকে। এদিন তাঁকে বিষ্ণুপুর মহকুমা হাসপাতালে পেশ করলে ৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

বিষ্ণুপুর পুরসভায় ১০ কোটি টাকার আর্থিক তছরূপের অভিযোগে রবিবার সকালে শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়কে বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। হাতকড়া পরিয়ে তাঁকে নিয়ে যাওয়া হয় থানায়। রাতভর থানার লক আপেই ছিলেন প্রাক্তন মন্ত্রীমশাই। দিনভর তিনি তেমন কিছু খাননি বলেও জানা গিয়েছে থানা সূত্রে। সোমবার সকালে তিনি বুকের বাঁ দিকে ব্যথা করছে বলে জানান। সঙ্গে শরীরে অস্বস্তি হচ্ছে বলে দাবি করেন তিনি। দেরি না করে সঙ্গে সঙ্গে শ্যামাপ্রসাদকে হাসপাতালে নিয়ে যান পুলিশকর্মীরা।

প্রথমে জরুরি বিভাগে তাঁকে দেখানোর ব্যবস্থা করা হলেও পরে বহির্বিভাগে ডাক্তার দেখান তিনি। চিকিৎসকরা জানিয়েছেন, রাতে ঘুম না হওয়া ও মানসিক উৎকণ্ঠা থেকে বুকে ব্যথা হয়ে থাকতে পারে তাঁর। তবে উদ্বেগের কিছু নেই। এদিন হাসপাতালে যাওয়ার পথে শ্যামাপ্রসাদবাবু বলেন, ‘পুরসভায় কোনও দুর্নীতির অভিযোগ ভিত্তিহীন। আমাকে কেন গ্রেফতার করা হল জানি না।’

 

বন্ধ করুন