বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মিস্ত্রির প্রেমে পাগল চুঁচুড়ার বধূ, বাধা দিতেই স্বামী, শাশুড়িকে বেধড়ক মার!
পরকীয়ায় বাধা দিতেই বেধড়ক মারধর স্বামী, শাশুড়িকে। প্রতীকী ছবি

মিস্ত্রির প্রেমে পাগল চুঁচুড়ার বধূ, বাধা দিতেই স্বামী, শাশুড়িকে বেধড়ক মার!

  • স্বামী ও শাশুড়িকে বেধড়ক মারধর করা হয়েছে বলে অভিযোগ। স্ত্রীর এমন রণংদেহি মূর্তি দেখে কিছুটা ঘাবড়ে গিয়েছেন স্বামী। এভাবে প্রেমিককে সঙ্গে নিয়ে এসে এভাবে চড়াও হবে তা ভাবতেই পারছেন না তিনি।

প্রেমিকের সঙ্গে রাতদিন গল্প করতেন বধূ। পালিয়েও যান ওই যুবকের সঙ্গে। এনিয়ে আপত্তি তুলেছিলেন স্বামী ও শাশুড়ি। আর তাতেই ব্যাপক রেগে যান বধূ। প্রেমিককে সঙ্গে নিয়ে এসে ওই বধূ শ্বশুরবাড়ির লোকজনের উপর চড়াও হন বলে অভিযোগ। চুঁচুড়া রবীন্দ্রনগরের কালীতলা এলাকার এই ঘটনাকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মহিলার স্বামী ইতিমধ্যেই থানায় অভিযোগ জানিয়েছেন।

স্থানীয় সূত্রে খবর, পেশায় রংমিস্ত্রি নিমাই দের সঙ্গে ১৪ বছর আগে ওই মহিলার বিয়ে হয়েছিল। তাদের দুটি সন্তানও আছে। মাঝে একবার ওই বধূ এক যুবকের সঙ্গে পালিয়ে যান। পরে তাকে কোনওরকমে বাড়ি ফিরিয়ে আনা হয়। এবার পাড়ারই এক ওয়েল্ডিং মিস্ত্রির প্রেমে মজেছেন বধূ। মাস খানেক আগে তার সঙ্গে পালিয়ে গিয়েছিলেন। এনিয়ে থানারও দ্বারস্থ হয়েছিলেন স্বামী। এদিকে স্ত্রী সুমিকে ফিরে পেতে মরিয়া নিমাই দে। এতেই রেগে গিয়েছেন প্রেমিক।

নিমাইবাবুর দাবি, বুধবার সন্ধ্যায় বাড়ি ফেরার পথে তাকে ছুরি দিয়ে ভয় দেখিয়েছিল ওই যুবক। এরপর রাতেই প্রেমিককে সঙ্গে নিয়ে এসে সুমি শ্বশুড়বাড়ি চলে আসেন। এরপরই স্বামী ও শাশুড়িকে বেধড়ক মারধর করা হয়েছে বলে অভিযোগ। স্ত্রীর এমন রণংদেহি মূর্তি দেখে কিছুটা ঘাবড়ে গিয়েছেন স্বামী। প্রেমিককে সঙ্গে নিয়ে এসে এভাবে চড়াও হবে স্ত্রী তা ভাবতেই পারছেন না তিনি।

বন্ধ করুন