বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠতা বিবাহিত যুবকের, চুল কেটে পরকীয়ার শাস্তি

প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠতা বিবাহিত যুবকের, চুল কেটে পরকীয়ার শাস্তি

পরকীয়ার শাস্তি, এক মহিলা ও তার প্রেমিকের উপর নির্যাতনের অভিযোগ। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)

ওই যুবকের সঙ্গে মহিলার বিবাহ বহির্ভূত সম্পর্ক দীর্ঘদিনের। পরিবারের অভিযোগ ওই মহিলার প্রেমে পাগল ওই যুবক। তাঁর জন্যই যাবতীয় খরচ করেন। সংসারের জন্য কোনও খরচ করেন না। এনিয়ে অশান্তি লেগেই থাকত।

কার্যত মধ্যযুগীয় বর্বরতা! অবৈধ প্রেমের শাস্তি। এক বিবাহিত যুবক ও তার প্রেমিকাকে বেধড়ক মারধর করে তাদের চুল কেটে নেওয়া হয়ে বলে অভিযোগ। উত্তর ২৪ পরগণার বামনগাছির এই ঘটনায় উঠছে নানা প্রশ্ন। এভাবে আইন কেন নিজেদের হাতে তুলে নেওয়া হল সেই প্রশ্নও উঠছে। এই ঘটনায় বিশ্বনাথ সাহা নামে ওই যুবকের স্ত্রী ও শাশুড়িকে পুলিশ গ্রেফতার করেছে। এদিকে ওই যুবকের সঙ্গে মহিলার বিবাহ বহির্ভূত সম্পর্ক দীর্ঘদিনের। পরিবারের অভিযোগ ওই মহিলার প্রেমে পাগল ওই যুবক। তাঁর জন্যই যাবতীয় খরচ করেন। সংসারের জন্য কোনও খরচ করেন না। এনিয়ে অশান্তি লেগেই থাকত।

বুধবার ওই মহিলা ও যুবককে ঘনিষ্ঠ অবস্থায় ধরে ফেলেন শাশুড়ি ও স্থানীয় কয়েকজন। এরপরই দুজনের চুল কাটার নিদান দেওয়া হয়। বেধড়ক মারধরও করা হয়। প্রায় ২ ঘণ্টা ধরে চলে অত্যাচার। কান্নাকাটি করেও রেহাই মেলেনি। এদিকে স্থানীয় বাসিন্দারাও তাদের বাঁচাতে এগিয়ে আসেনি। তবে পরে এক যুবক গোটা বিষয়টি পুলিশকে জানায়। এরপর পুলিশ এসে তাদেরকে উদ্ধার করে। এদিকে গোটা ঘটনাকে ঘিরে দুটি ভিন্ন মত উঠে আসছে এলাকায়। অনেকের মতে, ওই যুবক দীর্ঘদিন ধরেই সংসারকে অবহেলা করত। সংসারের জন্য কিছু করত না। বার বার বলেও ওই যুবক নিজেকে সংশোধন করেনি। অন্যদিকে বাসিন্দাদের অপর অংশের মতে, এভাবে আইন নিজের হাতে তুলে নেওয়া কোনওভাবেই উচিত হয়নি। 

বন্ধ করুন